প্রেমিকের কথাতেই এতদিন মাতৃত্ব লুকিয়ে রেখেছিলেন বুবলি, প্রকাশ্যে নয়া তথ্য

0
205

বিনোদন ডেস্ক: নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে বেবি বাম্পের ছবি সামনে এনে সমালোচনায় জড়ান অবিবাহিত শবনম বুবলি। ‘বাচ্চার বাবা কে?’ জানতে চেয়ে মরিয়া হয়ে পড়েন নেটিজেনরা। তবে তারই মধ্যে অনেক ভক্তের অনুমাণ অভিনেত্রীর গর্ভে এই সন্তান বাংলাদেশি জনপ্রিয় অভিনেতা শাকিব খানের। যদিও সম্প্রতি অভিনেতাকে তাঁর ছেলে ও প্রাক্তন স্ত্রী অপু বিশ্বাসের সঙ্গে দেখা গিয়েছে তাহলে ব্যাপারটা কি ? এবার জল্পনার অবসান ঘটালেন শবনম বুবলি নিজেই।

সম্প্রতি বাংলাদেশি মিডিয়া সূত্রে খবর, দু-বছর আগেই কন্যা সন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী শবনম বুবলি। এই সন্তানের বাবা শাকিব খান, এতদিন প্রেগন্যান্সির পুরো ব্যাপারটা লুকিয়ে রাখতে সাহায্য করেছেন শাকিব নিজেই, শুধু তাই নয় তাঁর আমেরিকার বাড়িতে বুবলিকে লুকিয়ে রেখেছিলেন তিনি। জানা গিয়েছে শবনম নিজে একথা জানিয়েছেন এক ঘনিষ্ঠ মিডিয়াকে।

- Advertisement -

বীর ছবিতে সেইসময় একসঙ্গে কাজ করছিলেন শাকিব আর বুবলী, তখনই গর্ভবতী হয়ে পড়েন অভিনেত্রীর। মিডিয়ার সামনে যাতে সমস্তটা সামনে না আসে তাই সেটে সবাই চলে যাওয়ার পর বুবলী অভিনয় করবেন বলে সবাইকে বলে রেখেছিল শাকিব। কিন্তু এতদিনের গোপন রহস্য হঠাৎ সামনে এল কেন ? অনেকে অনুমাণ করছেন প্রাক্তন স্ত্রীর সঙ্গে সম্প্রতি শাকিব’কে দেখে নিরাপত্তাহীনতায় ভুগেছিলেন বুবলি, তাই প্রকাশ্যে এদিন বোমা ফাটান তিনি।