“টলিউডের নতুন উরফি জাভেদ”, Monami’র ‘New Look’-র চর্চা নেটপাড়ায়

0
284

বিনোদন ডেস্ক: যত দিন যাচ্ছে বয়স যেন ততই কমছে টলিউড অভিনেত্রী মনামী ঘোষের। গ্ল্যামারের দিক থেকে আচ্ছা আচ্ছা উঠতি তারকাদের ঘোল খাওয়াতে সক্ষম তিনি। বয়স এদিকে চল্লিশ ছুঁই-ছুঁই, কিন্তু যত দিন যাচ্ছে ততই যেন চিরতরুণী হয়ে উঠছেন ছোট পর্দার ইরাবতী।

ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড অনুষ্ঠানের রাতে অন্য রূপে ধরা দিলেন তারকা। মেটাল পোশাকে তাঁর দিক থেকে যেন চোখ ফেরানো দায়। এই রূপে আগে কখনও তাঁকে দেখা যায়নি। ধূসর মেটালিক করসেট টপ, কাচের মতো সিক্যুইন বসানো স্কার্ট, অ্যাওয়ার্ড অনুষ্ঠানের রাতে দ্যুতি ছড়ালেন অভিনেত্রী। মুহূর্তেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে অভিনেত্রীর এই নতুন লুক। নেটিজেনদের একাংশ অভিনেত্রীর পোশাকের প্রশংসায় পঞ্চ মুখ হলেও, একাংশ মেতেছেন কটূক্তিতে।

- Advertisement -

“টলিউডের নতুন উরফি জাভেদ”, “এ কি ধরণের পোশাক”, “আগে অনেক ভালো ভাবতাম” সহ একাধিক কমেন্ট করতে দেখা যায় নেটিজেনদের একাংশ’কে। তবে কোনও কিছুই গায়ে মাখতে নারাজ মনামী। অভিনেত্রীর কথায়, “এই ধরনের পোশাক ভারতে অতটা চল নেই, তবে বিদেশে বেশ পরিচিত। এটাকে মেটাল পোশাক বলে। এটা তৈরি করা যতটা কঠিন পরা ততটাই সহজ। তবে স্কার্টটা পরতে গিয়েই আমার হাত কেটে গিয়েছে একাধিক জায়গায়।”