Indubala Bhaater Hotel: পঁচাত্তর-এর শুভশ্রী’কে দেখে মুগ্ধ নেটিজেন

0
51

বিনোদন ডেস্ক: আগের শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের সঙ্গে এখনকার শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের মিল খুঁজে পাচ্ছে না দর্শকেরা। বারংবার ভাঙাগড়া চরিত্রের মধ্যে দিয়ে নিজেকে সেরার সেরা প্রমাণ করতে সক্ষম অভিনেত্রী। কখনও পরীনিতার মেহুল, আবার কখনও ধর্মযুদ্ধের মুন্নি, আবার কখনও বিসমিল্লা’র ফতিমা। যতদিন জাচ্ছে অভিনেত্রীকে নতুন করে আবিষ্কার করছেন ভক্তরা।

সম্প্রতি প্রকাশ্যে এসেছে শুভশ্রীর প্রথম ওটিটি ফিল্ম Indubala Bhater Hotel-এর ফার্স্ট লুক। এই সিরিজ দিয়েই ওটিটিতে ডেবিউ করতে চলেছেন রাজঘরণী। সিরিজে ইন্দুবালা চরিত্রে দেখা যাবে শুভশ্রী’কে। ইতিমধ্যে লুক প্রকাশ্যে এসে গিয়েছে, পঁচাত্তরের ইন্দুবালা’কে দেখে মুগ্ধ ভক্ত মহল। চুল সাদা, চামড়া কুঁচকে গিয়েছে, চোখে চশমা, পরণে সাদা শাড়ি। ছবিতে ভাত দিতে দেখা যাচ্ছে শুভশ্রীকে। দেবালয় ভট্টাচার্য-এর পরিচালনায় মুক্তি পাবে সিরিজ। গত মঙ্গল প্রথম প্রকাশ্যে আসে ছবি, মুহূর্তেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল শুভশ্রীর এই নয়া লুক।

- Advertisement -

কল্লোল লাহিড়ির ‘ইন্দুবালা ভাতের হোটেল’ উপন্যাসকে কেন্দ্র করে এগবে সিরিজের গল্প। ইন্দুবালার বয়স ১৬ থেকে ৭৫ বছর। তবে পর্দায় ইন্দুবালার ২৫-৭৫ দেখানো হবে। পূর্ববঙ্গের বাসিন্দা ইন্দুবালা, দুই সন্তান স্বামী নেই, সন্তানদের মানুষ করতে ভাতের হোটেল খুলবেন। সেই নিয়েই এগবে গল্প। এদিন ইউরোপ ট্রিপ থেকে বৌ-এর লুক শেয়ার করে প্রশংসায় মেতে ওঠেন রাজ। তিনি লিখেছেন,” ‘নিজেকে ভেঙে ‘ইন্দুবালা ভাতের হোটেল’-এ পঁচাত্তর বছর বয়সী একজন মহিলার চরিত্রে অভিনয় করার সাহসিকতাকে আমি কুর্নিশ জানাই৷ হ্যাটস অফ গোটা টিমকে। জানি খুব ভালো হবে। অপেক্ষায় রইলাম৷’