একসঙ্গে ‘কুলের আচার’ বানাবেন ইন্দ্রাণী হালদার-মধুমিতা সরকার

0
29

পূর্বাশা দাস: কলকাতা শহরে উত্তুরে হাওয়ার কনকনে ঠাণ্ডা ভাব ভালোই জানান দিচ্ছে যে তিলোত্তমায় জাঁকিয়ে শীত পড়েছে। আর শীতকাল মানেই রঙিন সোয়েটার, টুপি, মাফলারের মতো গরম পোশাকের সঙ্গে বন্ধুত্ব। এছাড়াও শীতকাল বলতেই প্রথমেই মাথায় আসে কমলালেবু, পিকনিক, জয়নগরের মোয়া এবং অবশ্যই কুল। শীতের দুপুরে মিঠে কড়া রোদ গায়ে মেখে কুলের আচার খাওয়ার মজাই আলাদা। কিন্তু ছাত্রছাত্রীদের মধ্যে একটি প্রচলিত মিথ আছে; সরস্বতী পুজোর আগে কুল খাওয়া বারণ। কিন্তু এর আদৌ কোনও বৈজ্ঞানিক ব্যাখ্যা পাওয়া যায় না। তবে এবার জনতা কুলের আচারের স্বাদ চেখে দেখতে পারবেন বড় পর্দায়।

- Advertisement -

 

এসভিএফ প্রযোজিত সুদীপ দাস পরিচালিত আসন্ন ছবির নাম ‘কুলের আচার’। এই ছবিতে অভিনয় করবেন মধুমিতা সরকার, বিক্রম চট্টোপাধ্যায়। প্রথমবারের জন্য মধুমিতা এবং বিক্রম জুটি বাঁধতে চলেছেন। এছাড়াও আরও বড় চমক এই ছবিতে অভিনয়ের মাধ্যমে আবার বড় পর্দায় ফিরছেন অভিনেত্রী ইন্দ্রাণী হালদার। বেশ কয়েক বছর ছোট পর্দায় দাপিয়ে অভিনয় করার পর ছোটপর্দার ‘শ্রীময়ী’ ওরফে ইন্দ্রাণীকে দেখা যাবে ‘কুলের আচার’ ছবিতে। ‘কুলের আচার’ একটি পারিবারিক ছবি। এই ছবিতে মধুমিতার শাশুড়ি মায়ের ভূমিকায় অভিনয় করবেন ইন্দ্রাণী।

আরও পড়ুন: বড়দিনের পরেই ‘দিদি’র কাছে পৌঁছবে ‘টনিক’

সদ্য এই ছবির মোশন পোস্টার প্রকাশ্যে এসেছে।মোশন পোস্টার প্রকাশ্যে আসার পর থেকেই দর্শকদের মধ্যেও কৌতূহল তুঙ্গে। এই নতুন কুলের আচারের স্বাদ আস্বাদনের জন্য দর্শকরাও অধীর আগ্রহে অপেক্ষায় আছেন।