ভারতে পাক অভিনেতা Fawad Khan-এর ছবি মুক্তি নিয়ে হুঁশিয়ারি ভারতীয় প্রযোজকের

0
33

বিনোদন ডেস্ক: পাকিস্তানের অভিনেতা হলেও ভারতে ফাওয়াদ খানের জনপ্রিয়তা ব্যাপক। এদেশে তাঁর কাজ বেশ প্রশংসিত। তবে দুই দেশের কূটনৈতিক রেষারেষিতে পাক তারকাদের ভারতে প্রবেশ কার্যত নিষিদ্ধ হয়েছে। এরইমধ্যে শোনা যাচ্ছে, ভারতে মুক্তি পেতে চলেছে ফাওয়াদ খান অভিনীত ছবি ‘The Legend of Maula Jatt’। এই ছবি ঘিরেই সরগরম পরিস্থিতি। ছবি মুক্তি হতে না দেওয়ার হুঁশিয়ারি দিলেন প্রযোজক তথা এমএনএস নেতা আমেয়া খোপকার।

আমেয়া খোপকার টুইটে লেখেন, পাকিস্তানি অভিনেতা ফাওয়াদ খানের ছবি ‘The Legend of Maula Jatt’ ভারতে মুক্তির পরিকল্পনা চলছে। একটি ভারতীয় সংস্থা উদ্যোগ দেখিয়েছে। তবে রাজ সাহেবের নির্দেশ মেনে ভারতের কোথাও এই ছবি চলতে দেব না।’

- Advertisement -

নিজের টুইটে পাক অভিনেতার ভারতীয় ফ্যানেদের ‘বিশ্বাসঘাতক’ বলে উল্লেখ করেছেন। তিনি লেখেন, ‘বিশ্বাসঘাতকরা পাকিস্তানে গিয়ে প্রিয় তারকার ছবি দেখে আসতে পারেন।’

‘The Legend of Maula Jatt’ পাকিস্তানী চলচ্চিত্রের ইতিহাসে সবথেকে বেশী বাজেটের ছবি। এটি ফাওয়াদ খান এবং মাহিরা খান অভিনীত ‘Maula Jatt’-এর রিমেক।

আরও পড়ুন: Shraddha Murder Case: মেয়ের হত্যাকাণ্ডের বিচার চেয়ে মহারাষ্ট্রের উপমুখ্যমন্ত্রীর দ্বারস্থ শ্রদ্ধার বাবা

উল্লেখ্য, ২০১৪ সালে সোনম কাপুরের বিপরীতে ‘Khoobsurat’ ছবিতে অভিনয়ের মাধ্যমে বলিউডে ডেবিউ করেন ফাওয়াদ খান। ২০১৬ সালে ‘Kapoor & Sons’ এবং ‘Ae Dil Hai Mushkil’ ছবিতে দেখা গিয়েছিল তাঁকে। দীর্ঘ ছয় বছর কোনও কাজ না করলেও অভিনেতাকে মনে রেখেছেন ভারতীয় দর্শক মহল।