রাত পোহালেই সকলের বাড়িতে হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী

0
146

অর্পিতা দাস: বোম্বাগড়ের দরজা অবশেষে দর্শকদের জন্য খুলতে চলেছে, তবে বোম্বাগড়ে যাওয়ার জন্য বাড়ির বাইরে বেরোনোর প্রয়োজন নেই, বর্তমান পরিস্থিতির কথা মাথায় রেখেই বাড়িতে রাজা রানী ও মন্ত্রী কে হাজির করতে চলেছেন অভিনেতা ও প্রযোজক দেব।

১০ অক্টোবর মুক্তি পাচ্ছে একাধিক বাংলা ছবি। মুক্তি পাচ্ছে দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চারস প্রযোজিত অনিকেত চট্টোপাধ্যায় পরিচালিত হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন শ্বাশত চট্টোপাধ্যায় অর্পিতা চট্টোপাধ্যায় খরাজ মুখোপাধ্যায় সহ একাধিক দক্ষ অভিনেতা অভিনেত্রীরা। তবে প্রত্যেকটি ছবি যখন হলে দর্শক টানার জন্য লড়াই চালাবে তখন বাড়িতে বসে আরাম করে প্রত্যেক দর্শকরা দেখতে পাবেন এই ছবি।

জলসা মুভিজে ১০ অক্টোবর ঠিক দুপুর ২টোয় প্রথম বারেই ছবি দেখতে পাবেন দর্শকেরা এছাড়াও ১১ অক্টোবর বিকেল ৫টায়, ১২ অক্টোবর রাত ৮ টায়, ১৩ অক্টোবর আবার দুপুর ২টোয়, ১৪ অক্টোবর বিকেল ৫টায়, ১৫ অক্টোবর রাত ৮টায়, ১৬ অক্টোবর দুপুর ২টোয় এবং ১৭ অক্টোবর রাত ৮ টায় হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী দেখা যাবে জলসা মুভিজে। অর্থাৎ ইচ্ছে করলে পুজোর প্রত্যেকটা দিনই এই ছবি দেখতে পাবেন দর্শকরা, তার জন্য হলে যাওয়ার প্রয়োজন নেই। হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী মূলত বাচ্চাদের ছবি যদিও এই ছবির অন্তর্নিহিত অর্থের মধ্যে রয়েছে রাজনীতি ছোটদের পাশাপাশি বড়রাও উপভোগ করতে পারবেন এই ছবি।

প্রথমবার এমন একটি বিগ বাজেটের ছবি মুক্তি পাচ্ছে টিভি চ্যানেলে। বাচ্চাদের কথা মাথায় রেখেই এই সিদ্ধান্ত নিয়েছেন প্রযোজক দেব। তবে তিনি আগেও জানিয়েছেন পরে এই ছবি আবার হলে মুক্তি পেতে পারে। তবে আপাতত বাড়িতে বসেই নতুন ছবি দেখার আনন্দ উপভোগ করতে পারেন। এই ছবি মূলত বড় পর্দায় দেখার ছবি কিন্তু পরিস্থিতির কারণেই এমন একটি চরম সিদ্ধান্ত নিয়েছেন দেব।