Gungun’s Father: রিল লাইফ বাবাকে হারিয়ে কান্নায় ভেঙে পড়লেন ‘গুনগুন’ তৃণা

0
161

পূর্বাশা দাস: সাত সকালে হঠাৎই দুঃসংবাদ। প্রয়াত অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়। মাত্র ৫৮ বছর বয়সেই না ফেরার দেশে চলে গেলেন অভিনেতা। শুটিং চলাকালীনই অসুস্থ ছিলেন তিনি। শুটিং থেকে ফিরে অসুস্থ বোধ করেন তিনি। হাসপাতালে যেতে রাজি হননি। অবশেষে নিজের বাড়িতেই হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় তাঁর (Gungun’s Father)।

সারাদিনের সমস্ত খবরের আপডেট পেতে ডাউনলোড করুন খাস খবর অ্যান্ড্রয়েড অ্যাপ:

জনপ্রিয় অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়ের প্রয়াণে শোকস্তব্ধ অভিনেত্রী তৃণা সাহা। স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক লীনা গঙ্গোপাধ্যায়ের ‘খড়কুটো’তে বাবা মেয়ের চরিত্রে অভিনয় করেছিলেন অভিষেক এবং তৃণা। গুনগুনের বাবা ডাক্তার কৌশিক বসুর চরিত্রে অভিষেক চট্টোপাধ্যায়ের অভিনয় বহুল জনপ্রিয় হয়েছিল। ‘স্টার জলসা পরিবার’ অ্যাওয়ার্ডে প্রিয় বাবার পুরস্কার পেয়েছিলেন অভিষেক চট্টোপাধ্যায়।

আরও পড়ুন: Abhishek Rituparna: ‘সুজন’ অভিষেকের প্রয়াণে শোকবিহ্বল ‘সখী’ ঋতুপর্ণা

রিল লাইফ বাবাকে হারিয়ে কান্নায় ভেঙে পড়লেন গুনগুন ( Gungun’s Father)। তৃণা বিশ্বাসই করতে পারছেন না অভিষেক চট্টোপাধ্যায়ের অকাল প্রয়াণ। তৃণা বললেন, কী বলব, আমি কিছু ভাবতেই পারছি না। পরশুদিনও মানুষটার সঙ্গে কাজ করেছি। অসুস্থ ছিল। অনেক বকাবকি করেছি। বারবার বলেছি শরীরের যত্ন নাও। আমি কথা বলার মতো অবস্থায় নেই।” বলতে বলতেই কান্নায় ভেঙে পড়লেন তৃণা।

আরও পড়ুন: Abhishek Chatterjee Death: অভিষেক চট্টোপাধ্যায়ের প্রয়াণে শোকস্তব্ধ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

আরও পড়ুন: Taslima Nasrin: বাংলাদেশের ‘সমকামী প্রেমে’র পক্ষে তসলিমা নাসরিন

আরও পড়ুন: Amitabh Abishek: অভিষেকের জন্য গর্বিত বাবা অমিতাভ বচ্চন