মিঠাই কে ছুঁয়ে ফেলল গৌরী ও ফড়িং

0
32

অর্পিতা দাস: এই সপ্তাহের টিআরপি তালিকায় আবারো খেল দেখালো একাধিক ধারাবাহিক। বদলে গেল বহু ধারাবাহিকের জায়গা। মিঠাই এর পাশাপাশি প্রথম স্থানে চলে এল আর ও একটি ধারাবাহিক।

বৃহস্পতিবার মানেই বাংলা সিরিয়ালের ভাগ্য নির্ধারণ। কোন ধারাবাহিক এগিয়ে যায় আবার পিছিয়ে পড়ে বহু ধারাবাহিক। টিআরপি তালিকা দেখার জন্য অপেক্ষা করেন দর্শকেরা ও। ৭.৮ পেয়ে প্রথম স্থানে জায়গা করে নিয়েছে জি বাংলার মিঠাই ধারাবাহিক, তবে শুধুই মিঠাই নয়, সকলকে চমকে প্রথম স্থানে পৌঁছে গেছে স্টার জলসার আলতা ফড়িং।

- Advertisement -

তবে প্রথম স্থান থেকে খুব একটা পিছিয়ে নেই দ্বিতীয় স্থানে থাকা ধারাবাহিক। ৭.৭ পেয়ে দ্বিতীয় স্থানে রয়েছে স্টার জলসার গাঁটছড়া এবং জি বাংলার গৌরী এলো। ৭.৪ পেয়ে তৃতীয় স্থানে পৌঁছে গেছে স্টার জলসার ধুলোকনা। বেশ খানিকটা এগিয়ে ৬.৭ পেয়ে চতুর্থ স্থানে রয়েছে জি বাংলার লক্ষী কাকিমা সুপারস্টার, লক্ষ্মী কাকিমার জীবনে আসতে চলেছে নতুন মোড় তাই এই ধারাবাহিকের জমজমাট পর্ব এখন মিস করছেন না কেউই।

৬.৬ পেয়ে পঞ্চম স্থানে স্টার জলসার মন ফাগুন। ৬.৫ পেয়ে ষষ্ঠ স্থানে রয়েছে জি বাংলার উমা। এইসব কথা ধারাবাহিক এর মধ্যে নম্বরের ব্যবধান অত্যন্ত কম। তাই বলা যেতেই পারে এই সপ্তাহে হয়েছে হাড্ডাহাড্ডি লড়াই। ৫.৭ পেয়ে সপ্তম স্থানে জায়গা করে নিয়েছে এই পথ যদি না শেষ হয় এবং অনুরাগের ছোঁয়া। ৫.৫ পেয়ে অষ্টম স্থানে রয়েছে জি বাংলার নতুন ধারাবাহিক খেলনা বাড়ি। ৫.২ পেয়ে নবমস্থানে রয়েছে আয় তবে সহচরী। ৪.৮ পেয়ে দশম স্থানে জি বাংলার আরও একটি নতুন ধারাবাহিক লালকুঠি।