Godhuli Alap : নোলক-অরিন্দমের সম্পর্কে নতুন মোড়

0
45

বিনোদন ডেস্ক : সম্প্রতি রোহিনীর নোংরা পরিকল্পনা থেকে নিজেকে নির্দোষ প্রমাণ করেছে নোলক। শুধু তাই নয় রোহিনীর নোংরা খেলা সকলের সামনে প্রমাণ করেছে সে। আর তাঁর সমস্ত কাজে সবসময় ছায়া হয়ে দাঁড়িয়েছে অরিন্দম। যদিও একটুর জন্য জয়তিকার কারণে বেঁচে যায় রোহিনী। কিন্তু ফের নোলককে শুনতে হয় বাধ্য হয়ে অরিন্দমকে বিয়ে করতে হয় তাঁকে।

আরও পড়ুনআর্থিক প্রতারণার অভিযোগে অভিযুক্ত পরিচালক Ram Gopal Varma

দিনের পর দিন একই কথা শুনতে শুনতে , অবশেষে অরিন্দমকে ডিভোর্স করার সিদ্ধান্ত নেয় নোলক। এমনকি তাঁর এই সিদ্ধান্তে সম্মতি আছে অরিন্দমের মায়েরও। কি হবে শেষমেশ ? সত্যিই কি বিচ্ছেদের মুখ দেখবে নোলক-অরিন্দমের সম্পর্ক ? টান টান উত্তেজনায় স্টার জলসার গোধূলি আলাপের পর্দা।

আরও পড়ুন :‘কেজিএফ চ্যাপ্টার ২’-কে পিছনে ফেলে IMDb-র তালিকায় শীর্ষস্থান কাড়ল Aparajito

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

সম্প্রতি চ্যানেলের অফিসিয়াল পেজ থেকে মুক্তি পেয়েছে ধারাবাহিকের আসন্ন প্রোমো। সেখানে দেখা যাচ্ছে অভিমানী নোলক তাঁর উকিল বাবুকে তাঁর উকিল বাবুর ভালোর জন্যই ডিভোর্স দিতে প্রস্তুত। সেখানে নোলক কে বলতে শোনা যায়, “স্বামীর ধর্ম কি শুধুমাত্রই স্ত্রীকে রক্ষা করা, স্ত্রী বলে মানো না বলেই আজ আমরা এক ঘরে থাকি না।” অবশেষে স্ত্রীর মান ভাঙাতে, সম্পর্ক টিকিয়ে রাখতে একই ঘরে থাকার সিদ্ধান্ত নেয় অরিন্দম। সংসারের নতুন ধাপে পা নোলক-অরিন্দমের। বয়সের ব্যাবধ্যান কি মেটাতে পারবে নোলক-অরিন্দম।