কেমন কেটেছিল ছেলে আরিয়ানের মাদককান্ডের অন্ধকার দিনগুলি, মুখ খুললেন Gauri

0
19

বিনোদন ডেস্ক: গত বছর অক্টোবরে মাদকচক্রে নাম জড়িয়েছিল শাহরুখ পুত্র আরিয়ান খানের। প্রায় ২৬ দিন হাজতে কাটান আরিয়ান। পরিশেষে মামালায় তারকাপুত্র’কে বেকসুর খালাস করেন নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (NCB)। এনসিবি’র তরফ থেকে জানানো হয়, শাহরুখ পুত্রের বিরুদ্ধে কোনো প্রমাণ পাওয়া যায়নি। তবে বিপদ কাটিয়ে স্বাভাবিক ছন্দে ফিরেছেন আরিয়ান।

ঘটনার শুরু থেকেই মুখে কুলুপ এঁটেছেন খান পরিবার। আরিয়ানের মাদক মামলা বিষয়ে একাধিক জিজ্ঞাসাবাদ করা হলে প্রতিবারই এড়িয়ে গিয়েছেন শাহরুখ-গৌরি। অবশেষে বছর খানেক পর ছেল্র গ্রেফতারি নিয়ে মুখ খুললেন মা গৌরি। সম্প্রতি কফি উইথ করণ সিজেন ৭-এ দেখা গিয়েছে শাহরুখ ঘরণী’কে সেখানেই অনেক কথার মাঝে ছেলের গ্রেফতারি নিয়ে প্রশ্ন করেন করণ। গৌরিকে সঞ্চালক করণ বলেন,”মা হিসেবে আমি তোমাকে ছিনি, কিন্তু আরিয়ানের গ্রেফতারির সময় আরও নতুন ভাবে চিনলাম তোমায়, কিভাবে নিজেকে এত শক্ত রেখেছিলে!”

- Advertisement -

উত্তরে গৌরি বলেন,”আমরা যে সময় কাটিয়েছি তার চেয়ে খারাপ সময় আর বোধহয় হয় না। এতকিছুর পরও আমরা লড়াই করে গিয়েছি, বিপদে অনেককে পাশে পেয়েছি, যাদের চিনিও না তাঁরাও পাশে এসে দাঁড়িয়ে ছিলেন। আমরা সত্যিই খুবি কৃতজ্ঞ। আপাতত কাজের দিক থেকে