Anindya-Mimi : রাহুলের কান্ড দেখে প্রতিক্রিয়া সাংসদ-অভিনেত্রীর, কি বললেন মিমি

0
141

বিনোদন ডেস্ক : ফের বেঙ্গল টপার স্টার জলসার গাঁটছড়া। ৭.৯ রেটিং-এ ফের প্রথম স্থান দখল করলেন অনিন্দ্য, শ্রীমা, গৌরব, সোলাঙ্কিরা। এদিন প্রকাশ্যে এলো এই সপ্তাহের টি আর পি রেটিং, গত সপ্তাহের বিজয়ী ধুলোকণাকে হারিয়ে সেরার সেরা শিরোপা পেল গাঁটছড়া।

সম্প্রতি ধারাবাহিকে দেখ যাচ্ছে, ঋদ্ধির ক্ষতি করতে এসে হাতেনাতে খড়ির হাতে ধরা পরে যায় রাহুল। মুখে কালি মাখিয়ে পুলিশের হাতে তুলে দেওয়া হয় তাঁকে। একদিকে ছেলের এমন অবস্থা দেখে চিন্তায় শেষ হয়ে যাচ্ছে মা আবার অন্যদিকে বরকে মার খেতে দেখে মজা পাচ্ছে দ্যুতি। সম্প্রতি প্রকশ্যে এসেছে রাহুল ওরফে অনিন্দ্যর সেই কালি মাখা অফস্ক্রিন ভিডিও।

 

View this post on Instagram

 

A post shared by Anindya Chatterjee (@achatterjee4)

ভিডিওতে দেখা যাচ্ছে জোর কদমে চলছে তাঁর মুখে কালি লাগানোর কাজ। কালি মেখেই সেটে নাচ্ছেন অভিনেতা। নিজের ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট থেকে এই ক্যামেরাবন্দি মুহূর্ত শেয়ার করেছেন অভিনেতা। ভিডিওতে মুহূর্তেই লাইক, শেয়ারের সংখ্যা আকাশ ছোঁয়া। কমেন্ট না করে থাকতে পারেননি সাংসদ , অভিনেত্রী মিমি চক্রবর্তীও। তিনি লিখেছেন, ‘Suits U’। পাল্টা অভিনেতা লিখেছেন,” হ্যাঁ রে”। উল্লেখ, আর মাত্র কটা দিনের অপেক্ষা আগামী ২০ মে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে নন্দিতা রায়, শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের ‘বেলাশুরু’। এছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা মিলবে অনিন্দ্যর।