Ankita Lokhande: অতীত ভুলে নতুন জীবনে অঙ্কিতা লোখান্ডে

0
32

পূর্বাশা দাস: বলিউডে চলছে বিয়ের মরসুম রাজকুমার রাও পত্রলেখার পর ভিকি ক্যাটরিনার হাইপ্রোফাইল বিয়ে কয়েকদিনের মধ্যেই অনুষ্ঠিত হবে। তবে এরই মধ্যে বলিউডে আবারও বিয়ের আসর বসবে। বিয়ে করতে চলেছেন সুশান্ত সিং রাজপুতের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডে।

আরও পড়ুন:Srijit Mukherji: একই দিনে দুই পরীক্ষার মুখোমুখি সৃজিত মুখোপাধ্যায়

ইতিমধ্যে সুশান্ত সিং রাজপুতের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডে এবং তার প্রেমিক ভিকি জৈন এর প্রাক-বিবাহ পর্ব শুরু হয়ে গিয়েছে। অঙ্কিতা ভিকির প্রাক-বিবাহ পর্বের বেশ কিছু ছবি ইতিমধ্যেই ভাইরাল হয়েছে নেট পাড়ায়। ভিকি কৌশল ক্যাটরিনা কাইফের পর এই চলতি ডিসেম্বর মাসেই গাঁটছড়া বাঁধবেন ভিকি এবং অঙ্কিতা।

শোনা যাচ্ছে চলতি মাসের ১২ তারিখে বয়ফ্রেন্ড ভিকি জৈনের সঙ্গে সাতপাকে বাঁধা পড়বেন অঙ্কিতা। ১৪ তারিখে রিসিপশনের আয়োজন করেছেন এই সেলেব কাপল্। ইতিমধ্যেই প্রাক-বিবাহ পর্বে সম্পূর্ণ মারাঠি সাজে দেখা গেছে অঙ্কিতাকে। সবুজ সিল্কের শাড়ি, নাকে নথ পরে ক্যামেরার সামনে ধরা দিয়েছেন অঙ্কিতা। হবু স্বামী ভিকির সঙ্গে একসাথে পোজও দিয়েছেন পবিত্র রিস্তার অর্চনা।

‘পবিত্র রিস্তা’ ধারাবাহিকের সুশান্ত অঙ্কিতার জুটিকে আজও ভুলতে পারেননি দর্শককূল। সুশান্তের মৃত্যুর পর ভেঙে পড়েছিলেন অঙ্কিতা। কিন্তু জীবন থেমে থাকে না। সময়ের স্রোতে ভেসে নতুন জীবন শুরু করতে চলেছেন অঙ্কিতা লোখান্ডে। অঙ্কিতা-ভিকির বিয়ে নিয়ে বেশ কয়েকদিন ধরেই গুঞ্জন শোনা যাচ্ছিল। এবার সেই জল্পনাতেই সিলমোহর দিলেন ভিকি-অঙ্কিতা।