চরিত্রের জন্য দ্রুত ওজন বাড়িয়ে বিপত্তি, হাসপাতালেও ভর্তি হন Fawad Khan

0
20

বিনোদন ডেস্ক: পাকিস্থানের জনপ্রিয় অভিনেতা ফাওয়াদ খান, ভারতেও বেশ নামডাক আছে অভিনেতার। ‘দ্য কাপুর এন্ড সন্স’ছবিতে ব্যপক জনপ্রিয়তা কাড়েন তারকা। সম্প্রতি তাঁকে দেখা যাবে, ‘দ্য লেজেন্ড অফ মৌলা জাট’ ছবিতে। ছবির জন্য বিশেষ প্রস্তুতি নিতে হয়েছিল ফাওয়াদ খান’কে এক মাসে বাড়িয়েছিলেন প্রায় ৩০ কেজি ওজন। শুধু ওজন বাড়ানো নয় নিজেকে একটি বিশেষ চেহারায় আনতে হয়েছিল, এসব করতে গিয়েই হাসপাতালে ভর্তি হন Fawad Khan।

সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেতা বলেন, অনেক বড় ভুল করেছি, নিজেই এখন নিজের সিদ্ধান্তের ওপর প্রশ্ন তুলতে শুরু করে দিয়েছি। আমার ওজন থাকে ৭০-৭৫ কেজি কিন্তু চরিত্রের জন্য ১০০ কেজি ওজনে আসতে হয়েছিল, হাতে বেশি সময় ছিল না, দ্রুত ওজন বাড়াতে গিয়ে এই বিপত্তি ঘটে। আমার কিডনি কাজ করা বন্ধ করে দিয়েছিল, বাধ্য হয়ে হাসপাতালে অবধি যেতে হয়।

- Advertisement -

সেই সঙ্গে তারকা সতর্ক করে দেন , এই ধরনের ঝুঁকিপূর্ণ কাজ যেন কেউ না করেন। ‘গজনি’ ছবির জন্য ওজন বাড়িয়েছিলেন আমির খান, তাঁকে দেখেই তাঁর অনুপ্রেরণা নিয়েই এমন সিদ্ধান্ত নেন ফাওয়াদ। সামনের ১৩ অক্টোবর বড় পর্দায় মুক্তি পাবে ছবি। ছবিতে অভিনেতার বিপরীতে দেখা যাবে মাহিরা খান’কে।