ডাবল সেলিব্রেশন রাজের পরিবারে

0
136

অর্পিতা দাস: টলিউডের চক্রবর্তী পরিবারে এখন শুধুই সেলিব্রেশন। হালিশহরের বাড়িতে বাবা রাজ চক্রবর্তীর জন্মদিনের সঙ্গেই ছেলে ইউভানের মুখেভাতের প্রস্তুতি।

সপরিবারে এখন হালিশহরে সময় কাটাচ্ছেন রাজ চক্রবর্তী, বহু বছর পর দেশের বাড়িতে ফেরা। তবে শুধুই ঘুরতে যাওয়ার জন্য নয়, দুটি বিশেষ অনুষ্ঠানের জন্য হালিশহরের বাড়িতে রয়েছেন রাজ চক্রবর্তী-শুভশ্রী গঙ্গোপাধ্যায় এবং তাঁদের আত্মীয় পরিজনেরা।

কাজের শহর কলকাতা হলেও রাজ চক্রবর্তীর কাছে বেড়ে ওঠার শহর সবসময়ই হালিশহর। তাই ছেলে ইউভানের জীবনের বিশেষ দিনে হালিশহরে কাটালেন রাজ। ২১ ফেব্রুয়ারি রাজ চক্রবর্তীর জন্মদিন, আগের দিন সন্ধ্যা থেকেই চলল হুল্লোড় ও পার্টি।

তবে এর চেয়েও বড় অনুষ্ঠান হল ইউভানের মুখেভাত। নিমেষের মধ্যে যেন বড় হয়ে গেল ছোট্ট ইউভান। পরের বছর সরস্বতী পুজোয় হাতেখড়ি হবে ইউভানের- একথা নিজেই জানিয়েছেন শুভশ্রী। কিছুদিন আগেই ৫ মাসে পা দিয়েছে ইউভান।

সেই জন্মদিন সেলিব্রেট করেছেন রাজ ও শুভশ্রী, কারণ ইউভানের বড় হয়ে ওঠার প্রত্যেকটা মুহূর্ত স্মরণীয় করে রাখতে চান তাঁরা। তাই হয়তো প্ল্যান করেই বাবার জন্মদিনের ঠিক পরেই হচ্ছেই ইউভানের মুখে ভাত। এদিন পাঞ্জাবি পড়ে দারুণ দেখাচ্ছিল মিষ্টি ইউভানকে।

 রবিবার হালিশহরের বাড়ি জুড়ে হল জমজমাট অনুষ্ঠান। সুন্দর করে সাজানো এই বাড়িতে করা হল রান্নার এলাহী আয়োজন। আর সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় নিজেই পোস্ট করেন রাজ। একদিকে রাজ চক্রবর্তী খেলেন তাঁর জন্মদিনের স্পেশাল খাওয়া, পাশে থাকলেন শুভশ্রী।

অন্যদিকে ছেলে ইউভান প্রথমবার স্বাদ নিল ভাতের। হালিশহরের বাড়িতেই কেটেছে রাজের ছোটবেলা। আর সেই কারণেই হয়তো ছেলের ছোটবেলার সঙ্গে সেই মুহূর্তগুলো এক করে দিতে চাইলেন রাজ। রাজ-শুভশ্রী এবং ইউভানের প্রত্যেকটা দিন এভাবেই আনন্দে কাটুক, টিম খাসখবরের পক্ষ থেকে রইল এই শুভেচ্ছা।