দেখুনতো চিনতে পারেন কিনা এই বলি তারকাকে

0
54

বিনোদন ডেস্ক : একের পর জনপ্রিয় ছবি উপহার দিয়ে গিয়েছেন বলি ইন্ডাস্ট্রিকে, অভিনয় জগতে বেশি দিনের না হলেও ইতিমধ্যে বেশ পরিচিতি পেয়েছেন অভিনেত্রী। শুধু অভিনয় নয় তাঁর ব্যাবহারেরও মুগ্ধ ভক্ত মহল। সম্প্রতি প্রকাশ্যে এসেছে তাঁর ছোট বেলার একটি ছবি। কি চিনতে পারলেন ?

আরও পড়ুন :বন্দুকের গুলিতে খুন টলি অভিনেত্রী Pallavi Dey

একটু ভালো করে লক্ষ্য করলে হয়তো চিনলেও চিনে নিতে পারেন। ছবিতে একটি গোলাপি পোশাকে দেখা গিয়েছে অভিনেত্রীকে। নিষ্পাপ চোখে ক্যামেরার দিকে তাকিয়ে আছেন তিনি। পতৌদি পরিবারের রাজকন্যা তিনি কি চিনতে পারলেন ? আচ্ছা আর রাখ ঢাক না রেখে খোলসা করে বলা যাক। ছবিতে এই ছোট্ট বাচ্ছাটি আর কেউ নয় বলি অভিনেত্রী সইফকন্যা সারা আলি খান। সম্প্রতি সইফ-সোহার বোন সাবা আলি খানের সোশ্যাল সাইটে উঠে এসেছে এছবি।

আরও পড়ুন :Karan Johar birthday : এক নজরে ৫০ তম জন্মদিনের এলাহি আয়োজনের বিস্তারিত

 

View this post on Instagram

 

A post shared by Saba (@sabapataudi)

 পতৌদি পরিবার, আজও সংবাদ পত্রের বিনোদনের পৃষ্ঠায় দাপটের সঙ্গে রাজ করে চলে। নবাব পরিবারের হাঁড়ির খবর জানতে সর্বক্ষন প্রস্তুত দর্শককূল।ছবিতে মুহূর্তেই লাইক, শেয়ার কমেন্টের সংখ্যা আকাশ ছোঁয়া। বেশ কিছুদিন আগেই প্রকাশ্যে এসেছিল নবাব পরিবারের অদেখা একটি ছবি। সেখানে ছবিতে মনসুর আলি খান, শর্মিলা ঠাকুর, সইফ আলি খান, সোহা আলি খান সহ ঠাকুমা সাজিদা সুলতানকেও দেখা গিয়েছিল। সাজিদ সুলতানকে এই প্রথম প্রকাশ্যে আনা হয়।