পছন্দ হয়নি Adipurush’র ঝলক, দর্শকদের মান রাখতে বড় সিদ্ধান্ত পরিচালকের

0
73

বিনোদন ডেস্ক: দীর্ঘ প্রতীক্ষার অবসান ঘটিয়ে বেশ কিছুদিন আগে মুক্তি পেয়ে আদিপুরুষের টিজার। প্রথম থেকেই ছবি ঘিরে দর্শক মহলের উত্তেজনা ছিল তুঙ্গে। হবে নাই বা কেন, ছবিতে মুখ্য ভূমিকায় দেখা যাবে দক্ষিণী তারকা প্রভাস, বলিউডের সইফ আলি খান, কৃতি শ্যাননের মতো তারকারা। ছবি পরিচালনায় আছেন ওম রাউত।

মূলত রাবনের সীতা অপহরণ আর রামের লঙ্কা থেকে স্ত্রীকে উদ্ধার করে আনার গল্পই ফুটে উঠবে ছবিতে। ছবি ঘিরে অনেকটা প্রত্যাশা ছিল দর্শক মহলে কিন্তু টিজার মুক্তি পেতে মুহূর্তেই তা হাওয়া। কেউ বলেছেন,’মোটু পাতলু’ (জনপ্রিয় কার্টুন)-এর প্রতি আগ্রহ বেড়ে গেল, আবার কেউ বলেছেন, পাওয়ার পয়েন্টে যখন মুভি তৈরি করা হয়।সিনেমায় ব্যবহার হওয়া অপটু হাতের জিজিআইয়ের কাজ দেখে কেউ আপত্তি জানিয়েছেন, আবার কেউ,রাবণের দাড়িওয়ালা লুক দেখে ক্ষিপ্ত।

- Advertisement -

সম্প্রতি এক সাক্ষাৎকারে পরিচালক জানিয়েছেন, “আমরা তো সবে মাত্র ৯৫ সেকেন্ডের একটা টিজার দেখিয়েছি। বিজ্ঞরা বা বয়সে বড়রা যে উপদেশ দিচ্ছেন তা আমরা নোট রাখছি। আশ্বাস দিচ্ছি, ২০২৩ সালে, ১২ জানুয়ারি যখন ছবি মুক্তি পাবে কোনও দর্শক হতাশ হবেন না।” তাহলে কি বিতর্কের চাপে আদিপুরুষে বড় বদল আনতে চলেছেন ওম রাউত! উঠছে প্রশ্ন।