Prabhas-Kriti’র সম্পর্কের গুঞ্জনে অজান্তেই শিলমোহর দিলেন Varun Dhawan

0
33
Prabhas Kriti

খাস ডেস্ক: বলিউডে দীর্ঘদিন ধরেই গুঞ্জন চলছে বলিউড অভিনেত্রী কৃতি স্যানন এবং দক্ষিণী সুপারস্টার প্রভাস সম্পর্কে রয়েছেন। যদিও দুজনের কেউই এ নিয়ে কোনও কথা বলেননি। তবে সম্প্রতি একটি অনুষ্ঠানে এসে কৃতির সামনেই বেফাঁস মন্তব্য করে বসেন বরুণ। নেট দুনিয়া বলছে নিজের অজান্তেই দুজনের সম্পর্কে শিলমোহর দিলেন অভিনেতা।

আরও পড়ুন: Market price: শীতের মরশুমে সস্তা আলু-বেগুন সহ শাক-সবজি, জানুন আজকের বাজারদর…

- Advertisement -

‘ভেড়িয়া’ (Bhediya) ছবির প্রচারের জন্য হিন্দি ড্যান্স রিয়্যালিটি শো ‘Jhalak Dikhhla Jaa’-য় আসেন বরুণ ধাওয়ান (Varun Dhawan) এবং কৃতি স্যাননের (Kriti Sanon) জুটি। সেখানেই বরুণ শো’য়ের একজন বিচারক করণ জোহারকে (Karan Johar) একটি প্রশ্ন করেন যার পাল্টা তিনি প্রশ্ন করেন ওই লিস্টে কৃতির নাম নেই কেন? এর উত্তরে বরুণ বলেন, ‘কৃতির নাম নেই কারণ কৃতির নাম…’ এইসময়ে কৃতি তাঁকে থামিয়ে দেওয়ার চেষ্টা করলেও বরুণ ফের বলতে শুরু করেন, ‘… একজন আছেন যে মুম্বইতে নেই, উনি এখন দীপিকার সঙ্গে শুটিং করছেন।’ উল্লেখ্য, প্রভাস এই মুহূর্তে দীপিকা পাডুকোনের (Deepika Padukone) সঙ্গে প্রজেক্ট কে’র জন্য শুটিং করছেন। ‘Jhalak Dikhhla Jaa’ এই ছোট ক্লিপ ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

প্রসঙ্গত, কৃতি এবং প্রভাস (Prabhas) একসঙ্গে জুটি বেঁধে ‘আদিপুরুষ’-এ কাজ করেছেন। ছবিতে দুজন রাম এবং সীতার চরিত্রে অভিনয় করবেন। আগামী বছর জুনে মুক্তি পাবে ‘আদিপুরুষ’।

আরও পড়ুন: বিয়ের প্রস্তাব নাকচ করায় নাবালিকাকে টুকরো করে কেটে ফেলার হুমকি, ধৃত অভিযুক্ত