মধ্যরাতে বিমানে আটকে Dia Mirza, খাবার-জল কিচ্ছু মেলেনি

0
33

বিনোদন ডেস্ক : মধ্যরাতে বিমান যানজটে বলি অভিনেত্রী দিয়া মির্জা। গন্তব্যে পৌঁছানো তো দূর , মাঝ পথে গন্তব্য বদলে যায় বিমানের। শুধু তাই নয় হঠাৎই যাত্রীদের নামতে বলে উধাও হয়ে যায় বিমানকর্মীরা। মালপত্র, খাবার,জল, কিচ্ছু দেয়নি তাঁদের।

আরও পড়ুন :Pallavi dey case : ভুয়ো ব্যবসা চালাত সাগ্নিক, সমস্তটা কি জানা ছিল পল্লবীর

এদিন টুইট করে নিজের এবং যাত্রী সাধারনের ভোগান্তির কথা জানান অভিনেত্রী। রাত তিনটে নাগাদ টুইট করেন দিয়া লেখেন, ‘আমাদের নেমে যেতে বলেই হঠাৎই গায়েব বিমানকর্মীরা। খাবার-জল কিচ্ছু পায়নি এমনকি মালপত্রগুলো কোথায় আছে তাও কেউ জানায়নি। আসলে মুম্বই থেকে দিল্লির পথে রওনা দিয়েছিল ভিস্তারার উড়ান। যাত্রী সাধারনের মধ্যে ছিলেন ‘রেহনা হ্যায় তেরে দিল মে’-র নায়িকাও। মাঝ রাস্তায় আচমকা বিপত্তি দিল্লির বদলে বিমান নামে জয়পুরে।

আরও পড়ুন :Bollywood: টাকার লোভে সাধারণ মানুষকে ভুল পথে চালনা করার অভিযোগ এই চার তারকার

অভিনেত্রীর অভিযোগে রিটুইট করে সমস্যার কথা জানিয়েছেন বেশ কিছু জন। কেউ বলছেন খাবার আর জল দিয়ে জান, আবার কেউ বলছেন অভদ্রতামির পরিচয়। আবার অন্যদিকে,ভিস্তারা উড়ানসংস্থার তরফেও শুক্রবার রাত ১০:৩৭-এ একটি টুইট করা হয়েছে। ক্ষমা চেয়ে তারা জানিয়েছেন, খারাপ আবহাওয়ার কারণে বিমানটি জয়পুরে সরিয়ে নেওয়া হয়েছে। তা সত্বেও শান্ত হননি যাত্রীরা, ক্ষোভ প্রকাশ করেছেন পাল্টা টুইটে।