কাজের মেয়ে থেকে বিখ্যাত গায়িকা,’ফুলঝুরি’কে জবা লাইট বলে কটাক্ষ নেটিজেনদের

0
53

বিনোদন ডেস্ক : হঠাৎই টি আর পি রেটে রদবদল, ‘গাঁটছড়া’, ‘মিঠাই’-এর জায়গায় ছিনিয়ে নিয়ে একা বেঙ্গল টপার এখন স্টার জলসার ধূলোকণা। গত দুই সপ্তাহেই সেরার সেরা তকমা পেয়েছে লালন, ফুলঝুরি,চড়ুইরা।

বর্তমানে ধারাবাহিকে দেখা যাচ্ছে, চড়ুই-এর সঙ্গে ঠকিয়ে বিয়ে হয়ে যায় লালনের আর অন্যদিকে বিয়ের পর একে ওপরকে ভুল বুঝতে থাকে লালন ফুলঝুরি। বিয়েটা মন থেকে মেনে না নিলেও , শুধুমাত্র ফুলঝুরি র কাছে হেরে যাবে বলে মিথ্যে ভালো থাকার নাটক করতে থাকে লালন। সম্প্রতি প্রকাশ্যে এসেছে ধারাবাহিকের প্রোমো। আর সেখানেই দেখা যাচ্ছে রাতারাতি বদলে গিয়েছে লালন-ফুলঝুরির জীবন। হঠাৎই কাজের মেয়ে থেকে জনপ্রিয় গায়িকা হয়ে যায় ফুলঝুরি।আর
বরাবরের মতো ড্রাইভারই থেকে যায় লালন।

সম্প্রতি এভিডিয়ো প্রকাশ্যে আসতেই সাড়া পরে গিয়েছে নেট দুনিয়ায়। ‘ফালতু সিরিয়াল’,’জবা লাইট’, ‘এই নাকি বেঙ্গল টপার’, নেটিজেনদের একাধিক কমেন্টে ভরে যায় কমেন্ট বক্স। এর আগে জবা ধারাবাহিকেও আমরা দেখেছি কাজের মেয়ে থেকে কিভাবে অ্যাডভোকেড হয়ে যায় জবা , আর একইভাবে ‘ধূলোকণা’তেও দেখা যায় রাতারাতি কাজের মেয়ে থেকে জনপ্রিয় গায়িকা হয়ে যায় ফুলঝুরি। এখন দেখা যাক, ধারাবাহিকের নতুন জনপ্রিয়তা টিকিয়ে রাখতে পারে নাকি টিআরপি যুদ্ধে।