কড়া নিরাপত্তা ভেদ করে রালিয়ার বিয়ের আসরে Devlina Kumar

0
110

ভিক্যাটের মতো রালিয়াও তাদের বিয়ের অনুষ্ঠানস্থল আঁটো সাঁটো নিরাপত্তার ঘেরাটোপে রেখেছিলেন। রালিয়ার বিয়ের অনুষ্ঠান হয়েছে মুম্বইতে। পালি হিলের বাস্তুতে গাঁটছড়া বেঁধেছেন রণবীর-আলিয়া। কিন্তু নিশ্চিদ্র নিরাপত্তা বেষ্টনী ভেদ করে বিয়ে বাড়ির অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন টলিউড ডিভা দেবলীনা কুমার (Devlina Kumar)।

পূর্বাশা দাস: এই মুহূর্তে আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছে ঋষি কাপুরের পুত্র রণবীর কাপুর এবং মহেশ ভাটের কন্যা আলিয়া ভাটের বিগফ্যাট ওয়েডিং। এই হাইপ্রোফাইল বিয়ে নিয়ে সরগরম টিনসেল টাউন।

সারাদিনের সমস্ত খবরের আপডেট পেতে ডাউনলোড করুন খাস খবর অ্যান্ড্রয়েড অ্যাপ:

ইতিমধ্যেই রণবীর-আলিয়ার বিবাহ সম্পন্ন হয়েছে। আলিয়া ভাট থেকে মিসেস রণবীর কাপুর হয়েছেন আলিয়া। জীবনের নতুন অধ্যায় শুরু হয়েছে রালিয়ার। মেহেন্দি, সঙ্গীত সহ বিভিন্ন আচার অনুষ্ঠান পালন করা হয়েছে। আলিয়ার হাতে মেহেন্দি পড়িয়েছেন করণ জোহার।

আরও পড়ুন: Ranbir Alia: সামনে এল রণবীর-আলিয়ার বিয়ের ছবি, মুগ্ধ অনুরাগীরা

গত বছরের শেষদিকেও বলিউড একটি হাইপ্রোফাইল বিয়ে দেখেছিল। সাত পাকে বাঁধা পড়েছিলেন ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশল। তাদের বিয়েতেও নিশ্ছিদ্র নিরাপত্তা বেষ্টনীতে মুড়ে ফেলা হয়েছিল রাজস্থানের বিলাসবহুল রিসর্ট। ভিক্যাটের মতো রালিয়াও তাদের বিয়ের অনুষ্ঠানস্থল আঁটো সাঁটো নিরাপত্তার ঘেরাটোপে রেখেছিলেন। রালিয়ার বিয়ের অনুষ্ঠান হয়েছে মুম্বইতে। পালি হিলের বাস্তুতে গাঁটছড়া বেঁধেছেন রণবীর-আলিয়া। কিন্তু নিশ্চিদ্র নিরাপত্তা বেষ্টনী ভেদ করে বিয়ে বাড়ির অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন টলিউড ডিভা দেবলীনা কুমার (Devlina Kumar)। শুনতে অবাক লাগলেও এমনটাই ঘটিয়েছেন বলে দাবি খোদ দেবলীনার! সোশ্যাল হ্যান্ডেলে এই নিয়ে দেবলীনা একটি পোস্টও করেছেন।

দেবলীনা লিখেছেন, “নিন্দুকদের মুখে ছাই দিয়ে আমি গিয়েছিলাম আলিয়া রণবীরের বিয়েতে।” সঙ্গে বেশ কিছু ছবিও আপলোড করেছেন দেবলীনা। ব্যাপারটি নিছকই মজার। পুরো ব্যাপারটাই সাজানো। বিয়ের অনুষ্ঠানের আসরে বর-বউ হিসেবে সাজানো হয়েছে রণবীর-আলিয়াকে। কিন্তু আসল নয়, এ পুতুল বিয়ে। পাশে দুই তরুণীকে দেখা যাচ্ছে। তাদের একজনের স্যাশেতে লেখা করিশ্মা আর অন্য জনের করিনা। সামনে বসে রয়েছেন দেবলীনা। হেসে পোজ দিয়েছেন টলিউডের রঙ্গবতী। এই ছবি দেখে মজায় মেতেছেন নেটিজেনরা। দেবলীনার এই পোস্টে কমেন্ট করেছেন সুদীপ্তা চক্রবর্তী, গাঁটছড়া ধারাবাহিকের রাহুল ওরফে অনিন্দ্য চট্টোপাধ্যায়। অনিন্দ্য লিখেছেন, “আমি ফ্লাইট মিস করলাম।” সকলেই দেবলীনার (Devlina Kumar)রসবোধের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন।