কাশী বিশ্বনাথ মন্দিরে হাজির সাংসদ-অভিনেতা Dev

0
53

বিনোদন ডেস্ক : শ্রাবণ মাসে শিবের আরাধনায় মত্ত দেব, সক্কাল সক্কাল পাড়ি দিলেন কাশী বিশ্বনাথ মন্দিরে। ফুল, বেলপাতা আর সঙ্গে প্রাণ ভরে নিষ্ঠা। শ্রাবণ মাস মানেই শিবের মাস, মহাদেবের পায়ে ফুল বেলপাতা, বাতাসা দিয়ে পূজোতে মেতে ওঠেন আমজনতা। এবার সেই তালিকা থেকে বাদ যাননি সাংসদ-অভিনেতাও। গতকাল সোমাবার ‘বাবা’-র সেবা করতে কাশী বিশ্বনাথে হাজির হন তিনি। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সে ছবি।

আরও পড়ুন : Kareena Kapoor : পছন্দ নয় আমিরের ফ্যাশন সেন্স, মুখের ওপর ‘মাইনাস’ বলে দিলেন বেবো

- Advertisement -

ছবিতে দেখা যাবে দেবের পরণে নীল পাঞ্জাবী, মাথায় তিলক, হাত জড়ো করে এক মুখ হাসিতে ক্যামেরাবন্দি হয়েছেন অভিনেতা। সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট হতেই একের পর এক প্রশ্ন। কার সঙ্গে পূজো দিতে গিয়েছেন দেব ! রুক্মিণী নাকি অন্য কেউ ? তবে জল্পনার জট কাটার আগেই জানা যায় অভিনেতার সঙ্গে এদিন পূজো দিতে আসেন পরিচালক অভিজিৎ সেন। সংবাদ মাধ্যমকে সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিজিৎ বলেন, “আমি বরাবরই শিবের ভক্ত। শ্রাবণ মাসে আরাধ্যের পূজো দিতে কাশী বিশ্বনাথ মন্দিরে যান তিনি, সঙ্গে যান দেবও। দুজনেই খুব ভালো ভাবে পূজো দিয়েছি।”

 

View this post on Instagram

 

A post shared by Dev Adhikari (@imdevadhikari)

আরও পড়ুন : সেলেবদের সেক্স লাইফ-এর ওপর করণের আগ্রহ নিয়ে এবার প্রশ্ন তুললেন Aamir Khan

উল্লেখ, কাজের দিক থেকে বেশ কয়েক মাস আগে মুক্তি পেয়েছে অভিজিৎ সেন-এর ‘টনিক’। ছবিতে মূখ্য ভূমিকায় দেখা গিয়েছিল দেব’কে। বক্স অফিসে বিপুল সাফল্য পায় ছবি। এবার মুক্তির অপেক্ষায় ‘প্রজাপতি’। এছবিতেও পরিচালনায় থাকবেন অভিজিৎ, মূখ্য ভূমিকায় এবারেও থাকবেন দেব। গত জুলাই-এ শুরু হয়েছে ছবির শ্যুটিং। ছবিতে দেবের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে মিঠুন চক্রবর্তী’কে।