মান-অভিমানের পর্ব মিটিয়ে অবশেষে ২০২২-এর পর্দায় Dev-Subhashree

0
1002

বিনোদন ডেস্ক : এক সময়ের পর্দা কাঁপানো জুটি ছিলো Dev-Subhashree। তারকাদের নামে নামেই হিট হয়ে যেতো সিনেমা। পর্দায় দেব-শুভশ্রী’কে দেখার জন্য মুখিয়ে থাকতো দর্শকমহল। দীর্ঘ দিনের বিরতি কাটিয়ে ফের সিনেপর্দায় দেখা যেতে চলেছে সেদৃশ্য। প্রযোজক রানা সরকারের হাত ধরে ফের রূপোলী পর্দায় Dev-Subhashree।

ছবির নাম ‘ধুমকেতু’। ২০১৬ সালে ৪ কোটি খরচ করে ‘ধুমকেতু’র শ্যুট করেছিলেন রানা। দীর্ঘ ৬ বছর ধরে নানান আইনি জটিলতায় পিছতে থাকে ছবির মুক্তি। অবশেষে এদিন ‘ধুমকেতু’র অফিসিয়াল ফেসবুক পেজ থেকে লাইভে এসে সুখবরটা জানিয়ে দেন রানা। যা দেখে দর্শকমহলের খুশির বাঁধ ভেঙেছে। লাইভে সিনেমার এক ঝলক দেখানো হয় নেট-নাগরিকদের। আর সেখানেই দেখা যায় গভীর চুম্বনে মত্ত দেব-শুভশ্রী। ‘ধুমকেতু’ ছবির পরিচালনায় আছেন কৌশিক গঙ্গোপাধ্যায়। ধূমকেতুতে প্রস্থেটিক মেকআপে বয়স্ক লুকে দেখা যাবে দেবকে।

ছবি মুক্তি তারিখ সম্পর্কে প্রযোজক রানা সরকার বলেন,’কিশমিশ মুক্তি পাওয়ার পরেই দেবের সাথে আলোচনা করে ছবি মুক্তির তারিখ ঠিক করবেন তিনি।’ এছাড়া তিনি বলেন,’ছবি মুক্তির জন্য ‘দেব-শুভশ্রী’ দুজনেই ভীষন উৎসাহী। যে সমস্ত বাধা ছিল তা অনেকটাই কেটে গিয়েছে। এসভিএফের কর্ণধারও সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। শুধু মুম্বইয়ের একটা কোম্পানির তরফে কিছু বাধা আছে। সেটাও আশা করছি কেটে যাবে।’