কিশমিশের ডাবিং এর মিষ্টি মুহূর্তে খুনসুটিতে মেতে দেব রুক্মিণী

0
102

পূর্বাশা দাস: কয়েক দিন আগেই জানা গিয়েছিল আবারও জুটি বাঁধতে চলেছেন দেব রুক্মিণী। মিষ্টি প্রেমের ছবি ‘কিশমিশ’এ একসঙ্গে ধরা দেবেন দেব এবং তাঁর বান্ধবী রুক্মিণী।

দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চারস্’ এর ব্যানারে তৈরি হওয়া ছবি কিশমিশের পরিচালক রাহুল মুখোপাধ্যায়। দেবের প্রযোজনা সংস্থার অষ্টম ছবি এটি। অনেকদিন ধরে এই ছবির পরিকল্পনা থাকলেও নানাবিধ কারণে তা বাস্তবায়িত হয়নি।

আরও পড়ুন: করোনা আক্রান্ত শিল্পী বিক্রম ঘোষের দুয়ারে হাজির মুখ্যমন্ত্রীর পাঠানো ফুল

ইতিমধ্যেই শেষ হয়েছে কিশমিশের শুটিং। দেব- রুক্মিণী কিশমিশের শুটিং র্যাপের ছবিও শেয়ার করে নিয়েছিলেন দর্শক এবং অনুরাগীদের সঙ্গে। এবার শুরু ডাবিং এর পালা। এই মুহূর্তে কিশমিশ এর ডাবিং নিয়ে ব্যস্ত রয়েছেন দেব-রুক্মিণী। ডাবিংয়ের ফাঁকে নিজেদের খুনসুটিতে মেতেছেন যুগলে। ছবিতে দেখা যাচ্ছে মাস্ক দিয়ে মুখ ঢেকেছেন রুক্মিণী। আর এই মিষ্টি মুহূর্ত শেয়ার করেছেন দেব।

দেব-রুক্মিণী ছাড়াও এই ছবিতে অভিনয় করছেন কমলেশ্বর মুখোপাধ্যায়, খরাজ মুখোপাধ্যায়, অঞ্জনা বসু, জুন মালিয়া সহ আরও অনেকে। তবে এই ছবির ‘গেস্ট অ্যাপিয়ারেন্স’ এর লিস্টে রয়েছে বড়সড় চমক। দেব রুক্মিণীকে একসঙ্গে শেষ দেখা গিয়েছিল ২০১৯ সালে ‘পাসওয়ার্ড’ ছবিতে। দর্শকেরা তাদের প্রিয় জুটিকে আরও একবার বড় পর্দায় দেখার জন্য মুখিয়ে রয়েছেন। দেব রুক্মিণীর মিষ্টি কেমিস্ট্রি এবং কিশমিশের মিষ্টত্ব উপভোগ করতে হলে দর্শকদের আর কিছুদিন অপেক্ষা করতেই হবে।

কোভিডের কারণে টাল-মাটাল পরিস্থিতিতে কিশমিশের মুক্তির দিনক্ষণে বাধার সৃষ্টি হয়েছে। ঠিক ছিল চলতি বছরের পুজোতে মুক্তি পাবে ‘কিশমিশ’। কিন্তু দর্শকেরা কিশমিশের স্বাদ পাবেন এই বছরের শীতে। এমনটাই জানিয়েছিলেন অভিনেতা, প্রযোজক স্বয়ং দেব। দেব তাঁর সোশ্যাল হ্যান্ডেলে লিখেছিলেন, “নমস্কার, আশা করি সবাই ভালো আছেন। কিশমিশ টি – টোয়েন্টির দুর্গাপুজোয় না হয় নাই হল। যদি পৃথিবী সুস্থ থাকে, আমরা আসছি শীতে। সুস্থ থাকুন, সিনেমাহলে আসুন।” সাংসদ অভিনেতা দেবের এই কথাতেই স্পষ্ট, আরও বেশি মানুষকে ‘কিশমিশ’ এর স্বাদ দিতে চান। দেব চান আরও বেশি সংখ্যক মানুষ সিনেমাহলমুখো হন। তা বাস্তবায়িত হলে আখেরে লাভ বাংলা ছবির।