‘কিশমিশ’-র মহরতের সবচেয়ে প্রিয় মুহূর্ত শেয়ার করলেন দেব

0
5812

কলকাতা: নির্বাচনের কাজ শেষ অনেকদিন হল। প্রচারপর্ব চলাকালীন তাঁর মন কিন্তু সিনে দুনিয়ার দিকেও থাকত। তাই নির্বাচন পর্বের মাঝেই তিনি দিয়েছেন একটি সুখবর। সাংসদ- অভিনেতা দেবের এই খবরে বেজায় খুশি তাঁর অনুরাগীরা। তারপর টাইট শিডিউল থেকে রেস্ট নিতে পাড়ি দিয়েছিলেন মালদ্বীপে।

সঙ্গী ছিলেন প্রেমিকা রুক্মিণী মৈত্র। আর এবার ঘুরে এসেই সিনেমার কাজে মন দিয়েছেন দেব। আরও এক বার জুটি বাঁধতে চলেছেন দেব-রুক্মিণী। এটি তাঁদের ষষ্ঠ ছবি। ছবির নাম ‘কিশমিশ’। পরিচালনার দায়িত্বে রয়েছেন রাহুল মুখোপাধ্যায়।

সব কিছু ঠিক থাকলে চলতি বছরের দুর্গাপুজোয় মুক্তি পাবে বহু প্রতীক্ষিত এই ছবি। এটি তাঁর নিজের প্রযোজনা সংস্থা দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চারসের অষ্টম ছবি। দুই দিন আগেই শুভ মহরত হয়ে গেল এই ছবির। আর সেখানেই মায়ের সঙ্গে একটি সুন্দর মুহূর্তকে ক্যামেরা বন্দি রাখলেন অভিনেতা।

ইতিমধ্যে সেই ছবি নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেছেন তিনি। সেখানে দেখা যাচ্ছে, মাকে জড়িয়ে ধরে রয়েছেন দেব। আর মায়ের হাতে ধরিয়েছেন ক্ল্যাপস্টিক। দু’জনের চোখই ক্যামেরার দিকে। মায়ের ঠোঁটে হালকা সুমিষ্ট হাসি। আর এই ছবি থেকেই স্পষ্ট হয়েছে, তিনি মুহূর্তটি ঠিক কতটা উপভোগ করছেন।

একথা সত্যি, যে ছেলেমেয়ের সাফল্যে সব বাবা-মাই খুব খুশি হন। সকলের মতন দেবের মায়ের কাছেও তাই। তাই ছবিরে ক্যাপশনে তিনি লিখেছেন, “ছবির মহরত থেকে আমার প্রিয় মুহূর্ত।” সঙ্গে #কিশমিশ। বহু দিন ধরেই এই ছবি নিয়ে কথা চললেও লকডাউন সহ বিভিন্ন কারণে কাজ শুরু হয়নি। তবে অবশেষে হয়ে গেল শুভ মহরত।

২০১৯-এ পাসওয়ার্ড এর পর এতদিন বাদে আবারও পর্দায় ফিরছেন দর্শকদের এই প্রিয় জুটি। বিভিন্ন সময়ের প্রেম তুলে ধরা হবে এই ছবিতে। ভালোবাসার ধরন এখন অনেকটাই বদলে গিয়েছে- সেই বদলটাই হয়তো এই ছবিতে দেখতে পাবেন দর্শকেরা।

দেব এবং রুক্মিণী ছাড়াও এই ছবিতে অভিনয় করছেন খরাজ মুখোপাধ্যায়, কমলেশ্বর মুখোপাধ্যায়, জুন মালিয়া, অঞ্জনা বসু সহ একাধিক জনপ্রিয় অভিনেতা অভিনেত্রী। গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন লিলি চক্রবর্তী। অভিজ্ঞ অভিনেতা-অভিনেত্রীদের পাশাপাশি একদম নতুন শিল্পীরা যুক্ত রয়েছেন এই ছবির সঙ্গে।