ভক্তদের ‘হ্যাপি রিলেশনশিপ’-এর মন্ত্র শিখিয়ে দিলেন Dev-Rukmini

0
102

বিনোদন ডেস্ক : টলিউডের নামকরা জুটি দেব-রুক্মিনী (Dev-Rukmini)। বর্তমান ভাঙনের যুগে তাঁদের সম্পর্ক বিরল। কিছু মাস আগেই বলিউডে পা দিয়েছিলেন অভিনেত্রী। তখন দর্শক মহলে গুঞ্জন উঠেছিল এবার বোধ হয় ভাঙনের মুখ দেখবে তাঁদের সম্পর্ক। সেই সব গুঞ্জনকে ভুল প্রমাণিত করে ,শত্রু মুখে ছাই দিয়ে এখনো তাঁদের সম্পর্ক অটুট। এদিন ভক্ত মহলদের সঙ্গে তাঁদের ‘হ্যাপি রিলেশনশিপের’ মন্ত্র শেয়ার করলেন অভিনেত্রী।

আরও পড়ুন :Bhool Bhulaiyaa 2-এর ৩ মিনিটের ভিডিও ফাঁস

সম্প্রতি নিজের ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট থেকে অভিনেতা দেবের সঙ্গে একটি ক্যামেরা বন্দী মুহূর্ত শেয়ার করে অভিনেত্রী লিখেছেন,”Key to a Happy Relationship.. Maintain The Balance!” অর্থাৎ হ্যাপি রিলেশনশিপের মুল মন্ত্রই হল সম্পর্কে ভারসাম্য বজায় রাখা। ছবিতে দেবকে উলটো দিক থেকে তুলে আছেন অভিনেত্রী। পোস্টে মুহূর্তেই লাইক,শেয়ারের সংখ্যা আকাশ ছোঁয়া।

 

View this post on Instagram

 

A post shared by RUKMINI MAITRA (@rukminimaitra)

আরও পড়ুন :27th KIFF: এক ঝলকে কলকাতা আন্তর্জাতিক ফিল্ম ফেস্টিভ্যালের সফর, দেখেনিন

আপাতত দেবের বহু প্রতীক্ষিত ছবি কিশমিশের প্রচারে ব্যস্ত দেব-রুক্মিনী। ডিজিটাল মাধ‍্যম থেকে ছোটপর্দার নন ফিকশন শো কোনোটাই বাদ রাখেননি কিশমিশের প্রচারে। আগামী ২৯ এপ্রিল প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এছবি। ওইদিনই প্রেক্ষাগৃহে মুক্তি পাবে জিতের ‘রাবণ’। এখন দেখার শেষ গোলটাকে দেয় দেব না জিৎ।