মধ্যরাতে ‘কিশমিশ’ সেলিব্রেশনে উত্তাল Dev-Rukmini

0
91

বিনোদন ডেস্ক : প্রেক্ষাগৃহে ভালো ফল দিয়েছে দেব-রুক্মিনীর ‘কিশমিশ’। ২৯ এপ্রিল সিলভার স্ক্রিনে মুক্তি পেয়েছে এই রোমান্টিক কমেডি মুভি । প্রথম ১০ দিনে ছবির ব্যবসা ১.২৩ কোটি। বক্স অফিসে জিতের রাবণ’কে হারিয়ে সেরার সেরা দেব-রুক্মিনী। এসবের মাঝেই এদিন মধ্যরাতে সাফল্যের সেলিব্রেশনে মাতলেন টিম ‘কিশমিশ’।

আরও পড়ুন :KK Death : কটাক্ষের পর খুনের হুমকি, থানায় নিরাপত্তা চাইলেন রূপঙ্কর-পত্নী

- Advertisement -

সোশ্যাল মিডিয়ায় রীতিমত সে ভিডিও ভাইরাল। ভিডিওতে দেখা যাচ্ছে কিশমিশের “জানি না ভালোলাগা গানের তালে উত্তাল দেব-রুক্মিনী। ক্যাপশনে, হ্যাজট্যাগ ‘কিশমিশ নাইট’। ভিডিওতে দেখা যাচ্ছে জোরদার সেলিব্রেশন চলছে মধ্যরাতে। বেশ কিছুদিন আগে কিশমিশ-এর মাসপূর্তি সেলিব্রেশনে নিজের ইনস্টা হ্যান্ডেলে সিনেমার বেশকিছু দৃশ্য পোস্ট করেন অভিনেত্রী রুক্মিনী মৈত্র। ছবিতে বিয়ের সাজে দেখা যায় দেব-রুক্মিনীকে।

 

View this post on Instagram

 

A post shared by Dev Adhikari (@imdevadhikari)

আরও পড়ুন :KK Death : এ আর রহমানের হাত ধরে প্রথম প্লে ব্যাক গায়ক হিসেবে খ্যাতিলাভ সঙ্গীতশিল্পীর

কিশমিশ’ ছবির প্রোমোশনের জন্য একাধিক বুদ্ধিদীপ্ত কৌশল বেছে নিয়েছিলেন দেব।কলকাতা মেট্রো থেকে ইলেকট্রিক বিল সবকিছুতেই দাপিয়ে বেড়িয়েছে রাহুল মুখোপাধ্যায় পরিচালিত এই ছবি।তুলনামূলভাবে ‘রাবণ’ ছবির জন্য কম বিজ্ঞাপন করেছেন জিৎ। বক্স অফিসে কিশমিশ নিজের দাপট দেখালেও বুক মাই শো-র তথ্য অনুযায়ী,জিতের রাবণ পেয়েছে ৮৮ শতাংশ ভোট।আর অন্যদিকে দেবের ছবি ৮৭ শতাংশ ভোট।