পুজোতে নয় ‘কিশমিশ’এর স্বাদ পাওয়া যাবে শীতে, জানালেন সাংসদ অভিনেতা দেব

0
26

পূর্বাশা দাস: কয়েক দিন আগেই জানা গিয়েছিল আবারও জুটি বাঁধতে চলেছেন দেব রুক্মিণী। মিষ্টি প্রেমের ছবি ‘কিশমিশ’এ একসঙ্গে ধরা দেবেন দেব এবং তাঁর বান্ধবী রুক্মিণী। ছবি ঘোষণার পর শুভ মহরতও হয়ে গিয়েছিল। সেই ছবি সামাজিক মাধ্যমে ভাগ করে নিয়েছিলেন দেব।

‘দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চারস্’ এর ব্যানারে তৈরি হওয়া ছবি কিশমিশের পরিচালক রাহুল মুখোপাধ্যায়। দেবের প্রযোজনা সংস্থার অষ্টম ছবি এটি। অনেকদিন ধরে এই ছবির পরিকল্পনা থাকলেও নানাবিধ কারণে তা বাস্তবায়িত হয়নি। পরিকল্পনা ছিল সবকিছু ঠিকঠাক থাকলে এই বছরের পুজোতেই দর্শকদের ‘কিশমিশ’ উপহার দেবেন দেব-রুক্মিণী।

কিন্তু বর্তমান টাল-মাটাল পরিস্থিতিতে সেই পরিকল্পনায় বাধা পড়তে চলেছে। পুজোতে নয়, দর্শকেরা কিশমিশের স্বাদ পেতে পারেন এই বছরের শীতে। এমনটাই জানাচ্ছেন অভিনেতা, প্রযোজক স্বয়ং দেব। দেব তাঁর সোশ্যাল হ্যান্ডেলে লিখেছেন, “নমস্কার, আশা করি সবাই ভালো আছেন। কিশমিশ টি – টোয়েন্টির দুর্গাপুজোয় না হয় নাই হল। যদি পৃথিবী সুস্থ থাকে, আমরা আসছি শীতে। সুস্থ থাকুন, সিনেমাহলে আসুন।” সাংসদ অভিনেতা দেবের এই কথাতেই স্পষ্ট, আরও বেশি মানুষের কাছে তিনি ‘কিশমিশ’ পৌঁছে দিতে চান। তিনি চান আরও বেশি সংখ্যক মানুষ সিনেমাহলমুখো হন। আর তাতে আখেরে লাভ বাংলা ছবির।


দেব-রুক্মিণী ছাড়াও এই ছবিতে অভিনয় করছেন কমলেশ্বর মুখোপাধ্যায়, খরাজ মুখোপাধ্যায়, অঞ্জনা বসু, জুন মালিয়া সহ আরও অনেকে। দেব রুক্মিণীকে একসঙ্গে শেষ দেখা গিয়েছিল ২০১৯ সালে ‘পাসওয়ার্ড’ ছবিতে। দর্শকেরা তাদের প্রিয় জুটিকে আরও একবার বড় পর্দায় দেখার জন্য মুখিয়ে রয়েছেন। দেব রুক্মিণীর মিষ্টি কেমিস্ট্রি এবং কিশমিশের মিষ্টত্ব উপভোগ করতে হলে দর্শকদের আর কিছুদিন অপেক্ষা করতেই হবে।

আরও পড়ুন: রাজনৈতিক তরজা দূরে ঠেলে অভিনয়ে মনোনিবেশ করছেন রুদ্রনীল ঘোষ

প্রসঙ্গত, এই মুহূর্তে নিজের লোকসভা কেন্দ্র ঘাটালের ভয়াবহ বন্যা পরিস্থিতি পরিদর্শনে ব্যস্ত রয়েছেন দেব। বন্যা বিধ্বস্ত ঘাটালবাসীর পাশে সবসময় রয়েছেন সাংসদ দেব। পরিস্থিতির উপর সর্বদা নজর রাখছেন তিনি। আজই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ঘাটাল পরিদর্শনে গিয়েছেন। মুখ্যমন্ত্রীর সাথে ছিলেন দেবও।হাঁটুসমান জলে দাঁড়িয়ে এলাকাবাসীর খোঁজ খবর নিয়েছেন দেব। এইভাবেই রুপোলি পর্দার ‘হিরো’ বাস্তবেও ‘হিরো’ হয়ে উঠেছেন। দেব তাঁর কাজের মাধ্যমে আজ শুধু নায়ক নন, তিনি জননেতা।