বাড়তি ওজনের জন্য ডিপ্রেশন- নিজের জীবনের গল্প নিয়ে বড়পর্দায় ফিরছেন অস্মি ঘোষ

0
501

অর্পিতা দাস: শারীরিক গঠন এবং বাড়তি ওজনের জন্য ডিপ্রেশন, বডি শেমিংয়ের শিকার- নিজের জীবনের এই গল্প নিয়েই বহুদিন পর বড়পর্দায় ফিরছেন জনপ্রিয় অভিনেত্রী অস্মি ঘোষ। উইন্ডোজ প্রোডাকশন প্রযোজিত অরিত্র মুখোপাধ্যায় পরিচালিত ঋতাভরী চক্রবর্তী এবং আবীর চট্টোপাধ্যায় অভিনীত ফাটাফাটি ছবিতে এমন একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন অস্মি।

ছোটপর্দার অত্যন্ত জনপ্রিয় মুখ অস্মি ঘোষ। শ্রীময়ী, কাদম্বিনী, খড়কুটোর মত একাধিক ধারাবাহিকে বিভিন্ন ধরনের চরিত্রে অভিনয় করে দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন অস্মি। স্টার ধুলোকণা ধারাবাহিকে অভিনয় করার কথা থাকলেও বিশেষ কিছু কারণে সেখান থেকে সরে আসেন অস্মি, তারপর‌ই বেশ কিছু দিনের বিরতি। তাঁর অনুরাগীরা একাধিকবার জানতে চেয়েছেন কবে আবার তাকে পর্দায় দেখতে পাবেন। সকলের জন্য সুখবর এবার ছোট পর্দায় নয় বড় পর্দায় বহুদিন বাদে দেখা যাবে অস্মিকে।

ফাটাফাটি ছবিতে মুনিয়া নামের একটি চরিত্রে অভিনয় করছেন, বাড়তি ওজন যার জীবনের একটি অন্যতম সমস্যা। অস্মির কথায়, এই চরিত্রের সঙ্গে তাঁর নিজের জীবনের গল্প অনেকটাই মিলে যায় তবে এর থেকে বেশি কিছু বলা বারণ। অস্মি আর‌ও জানিয়েছেন, বড় পর্দায় কাজ করছেন মানেই এমনটা নয় যে তিনি ছোটপর্দায় আর কাজ করবেন না। তবে টলিউড ইন্ডাস্ট্রিতে দেখতে দেখতে অস্মি কাটিয়ে দিলেন ১০ বছরেরও বেশি সময়। সেখানে পাওয়ার থেকে না পাওয়ার পাল্লাটা হয়তো বেশি ভারী। যোগ্যতা থাকা সত্ত্বেও তেমনভাবে পছন্দের চরিত্র করা হয়ে ওঠেনি অস্মির। এইবছর আই এস সি দিচ্ছেন অস্মি, তাই পড়াশোনার জন্য ইচ্ছে করে কিছু দিনের বিরতি নিলেও এবার ফেরার পর নিজের যোগ্যতা অনুযায়ী কাজ বেছে নেওয়ার কথা ভেবেছেন এই অভিনেত্রী।

কিছুদিনের এই বিরতির মধ্যে নিজেকে আরো বেটার করার চেষ্টা করে চলেছেন অস্মি। ব্যক্তিগত জীবনের নানান চাপ, পড়াশোনা, সংসারের দায়িত্ব এবং অবশ্যই নিজের জন্য যোগ্য চরিত্রের স্বপ্ন- সবকিছু নিয়েই মন শক্ত করে সামনের দিকে এগিয়ে চলেছেন অস্মি। অনেকদিন পর বড় পর্দার সুখবর নিয়ে ফিরলেন অস্মি ঘোষ। তবে শুধু এই ছবি বা এই চরিত্রই নয়, পরীক্ষা শেষ হলেই হয়তো নতুন কোন চরিত্রে খুব শীঘ্রই আবারো দর্শকদের সামনে আসবেন অস্মি। নতুন কাজের জন্য খাসখবর এর পক্ষ থেকে অস্মির জন্য র‌ইল অনেক শুভেচ্ছা।