চাইলেও রণবীরের জন্য মা হতে পারবেন না দীপিকা পাডুকোন, জানুন কেন

0
107

খাস খবর ডেস্ক: বলিউডের অন্যতম জনপ্রিয় পাওয়ার কাপল হলেন অভিনেত্রী দীপিকা পাড়ুকোন এবং অভিনেতা রণবীর সিং। বর্তমান তরুণ প্রজন্মের কাছে ব্যাপক জনপ্রিয় রণবীর দীপিকার এই কেমিস্ট্রি। তাই অভিনয় থেকে শুরু করে ব্যক্তিগত জীবন বরাবরই শিরোনামে থাকেন এই সেলিব্রিটি জুটি। রিল লাইফ হোক কিংবা রিয়েল লাইফ টিভির পর্দায় তাদের উপস্থিতি বরাবরই নজর কাড়ে দর্শকদের।

আরও পড়ুনঃ ট্রেলার মুক্তির পরই হল মালিকদের ফোন, দক্ষিণী ও হিন্দি সিনেমাকে টেক্কা দিতে প্রস্তুত ‘বেলাশুরু’

রনবীর সিং ও দীপিকা পাড়ুকোন দীর্ঘ সময় ডেট করার পর বিয়ে করেছেন। সাত বছর প্রেম করার পর ২০১৮ সালে রণবীর সিংকে বিয়ে করেছেন দীপিকা। এর আগে রণবীর কাপুর, সিদ্ধার্থ মালিয়া, যুবরাজ সিং, নিহার পান্ডের সঙ্গে ভালবাসার সম্পর্ক ছিল তাঁর। কিন্তু, কোনও সম্পর্কই বেশি দিন টেকেনি। কিন্তু রণবীর সিংয়ের ক্ষেত্রে সব হিসেব বদলে গিয়েছে। সাত বছর প্রেম করার পর বিয়েও করেন তাঁরা। তবে ব্যক্তিগত জীবন নিয়ে অভিনেত্রী সম্প্রতি এমনই এক মন্তব্য করেছেন যা শুনে চক্ষু চড়কগাছ নেটিজেনদের।

আরও পড়ুনঃ মাতাল স্ত্রী আঘাত করেছে গোপানাঙ্গে, থানায় ‘অসুস্থ’ স্বামী

কিছুদিন আগে দীপিকা পাড়ুকোন তার ব্যক্তিগত জীবন সম্পর্কে বলতে গিয়ে বলেন, যে তিনি চাইলেও মা হতে পারবেন না। যে এর জন্য একমাত্র দায়ী স্বামী রণবীর সিং। মুহুর্তের মধ্যেই অভিনেত্রীর এই কথাটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। আসলে অভিনেত্রী বলেছিলেন, যে বর্তমানে তিনি চাইলেও রণবীর সিংয়ের সন্তানের জন্ম দিতে পারবেন না। কারণ তারা দুজনেই এখন একটি সিনেমার শুটিংয়ের কাজে ব্যস্ত রয়েছেন। তাই এই মুহূর্তে সন্তানের দায়িত্ব নেওয়া সম্ভব নয়। তাই বিয়ের ৪ বছর অতিক্রম হলেও এই জুটির এখনও কোনও সন্তান হয়নি।