‘মন্দার’কে নিয়ে ওটিটি-তে Swastika Dutta

0
15

বিনোদন ডেস্ক : ২০২১ সালে মুক্তি পেয়েছিল অনির্বাণ ভট্টাচার্যের ‘মন্দার’। সিরিজের দুর্দান্ত চিত্রনাট্যের পাশাপাশি প্রশংসা কুড়িয়েছিল মন্দার ওরফে দেবাশিস মণ্ডলের অভিনয়। বিরতি কাটিয়ে ফের ওটিটি-তে পা রাখতে চলেছে মন্দার সঙ্গে টলি অভিনেত্রী স্বস্তিকা দত্ত।

আরও পড়ুন : পরিচালক Tarun Majumdar-কে দেখতে SSKM-এ মুখ্যমন্ত্রী

তবে এবার আর মন্দার হয়ে নয় দুঁদে পুলিশ অফিসার হয়ে ওটিটি-তে পা দেবেন দেবাশিস। গল্পের নাম,‘জনি বনি’। এই প্রথমবার একসঙ্গে জুটি বাঁধছেন দেবাশিস মণ্ডল ও স্বস্তিকা দত্ত। প্রযোজনায় রয়েছে মিল্কি ওয়ে ফিল্মস। জনির ভূমিকায় দেখা যাবে দেবাশিস-কে। তবে বনি টা কে স্বস্তিকা ? না একদমই নয় বনি চরিত্রে দেখা মিলবে শিশুশিল্পী অঙ্কিত দাসকে। সম্পর্কে স্বস্তিকার বোনের ছেলে অঙ্কিত। ছোট পর্দায় বেশ জনপ্রিয় মুখ অঙ্কিত, এর আগে নেতাজি চরিত্রে দর্শক মহলের মন জয় করে নেয় সে।

আরও পড়ুন :মাদক মামলায় মুক্তি নেই, ফের NCB-র নজরে Reha Chakraborty

ছবির গল্পে দেখা যাবে, তরুণ পুলিশ অফিসার জনার্দন দাস ওরফে জনি চায় বড় কেসের তদন্তের দায়িত্ব পেতে। তবে বড় কেস তো দূর তাঁকে দেওয়া হয় এক রাজনীতিবদের বাড়ির দেখভাল করতে। বাড়িতে মিথ্যে বলে ডিউটিতে যায় জনি, আবার অন্যদিকে দাবার টুর্নামেন্ট খেলবে বলে বাড়ি থেকে পালিয়া ওই রাজনীতিবিদের বাড়িতে চলে যায় বনি। তারপরেই শুরু হবে সিরিজের ক্লাইম্যাক্স। দেবাশিস-স্বস্তিকা-অঙ্কিত ছাড়া অন্যান্য চরিত্রে দেখা মিলবে কমলেশ্বর মুখোপাধ্যায়, লোকনাথ দে, অনির্বাণ ভট্টাচার্য, যুধাজিৎ সরকার, শুভস্মিতা মুখোপাধ্যায়, পুষ্পিতা মুখোপাখ্যায়, জয়তী চক্রবর্তী, অভ্যুদয় দে এবং তুষিতা বন্দ্যোপাধ্যায়ের মতো তারকাদের।