দেওর বৌদির প্রেম প্রকাশ্যে আসতেই ভাইরাল

0
50006

এন্টারটেনমেন্ট ডেস্ক: পর্দায় যার সঙ্গে বিয়ে হওয়ার কথা তাকে বিয়ে না করে মেজ দেওরের সঙ্গে পালাচ্ছে কনে, আবার বাস্তবে রোমান্টিক মুডে ছোট দেওরের সঙ্গে দেখা যাচ্ছে বৌদিকে।

স্টার জলসার নতুন ধারাবাহিক গাঁটছড়া কার সঙ্গে কার বিয়ে হবে তা এত দিনে দর্শকেরা বুঝে গেছেন, কিন্তু বৌদির সঙ্গে আসলে কার প্রেম হবে? সেটাই ভাবতে শুরু করে দিয়েছেন দর্শকেরা। এই ধারাবাহিকের গল্প অনুযায়ী রাহুল এবং দ্যুতি একটি জুটি, তবে কয়েক মিনিটের একটি ভিডিও যেন বদলে দিলো সব ভাবনা।

মেজো নয় ছোট দেওর আসলে বৌদির জন্য দি‌ওয়ানা। গাঁটছড়া ধারাবাহিকে প্রথমবার অভিনয় করছেন রিয়াজ লসকর। প্রথম থেকেই তার চোখ এবং হাসিতে দিওয়ানা অগুনতি মহিলা অনুরাগী তবে এবার রিয়াজ নিজেই দিওয়ানা হয়ে গেলেন, রিয়াজ বলা অবশ্য ভুল কারণ বৌদির প্রেমে দিওয়ানা হয়েছে কুনাল এবং এই কথা নিজেই সোশ্যাল মিডিয়ায় জানালেন পর্দার দ্যুতি।


দ্যুতি অর্থাৎ শ্রীমা ভট্টাচার্য সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন একটি ভিডিও, যে ভিডিওতে বেশ কাছাকাছি পর্দার দেওর ও বৌদি‌, বর কে ছেড়ে দেওরের সঙ্গে বৌদির রোমান্টিক ভিডিও ইতিমধ্যেই ভাইরাল। কেউ কেউ যেমন লিখেছেন এই জুটিকে পর্দায় দারুণ মানাবে, কেউ বলছেন বর থাকতে দেওরের সঙ্গে কেন রোম্যান্স? তবে এই কথা সত্যি পর্দায় এই জুটিকে দর্শক দেখতে না পেলেও অফস্ক্রিন এমন রোমান্টিক ভিডিও দারুন উপভোগ করছেন দর্শকেরা। তাই এই মুহূর্তে ভাইরাল দেওর বৌদির প্রেমের এই ভিডিও।