Debchandrima-Rizwan : রিজওয়ান আমার ঠিক বন্ধু নয়, ‘বন্ধুত্ব দিবসে’ সম্পর্ক স্পষ্ট করলেন অভিনেত্রী

0
73

বিনোদন ডেস্ক : দীর্ঘ দিনের প্রেমিক সায়ন্ত মোদকের সঙ্গে গত বছরেই সম্পর্কে ইতি টানেন টলি অভিনেত্রী দেবচন্দ্রিমা সিংহ রায় (Debchandrima Sinha Ray)। টলিপাড়া সূত্রে খবর, বিচ্ছেদের কারণ সম্পর্কে তৃতীয় ব্যক্তির প্রবেশ, তিনি আর কেউ নন সহ অভিনেতা রিজওয়ান রাব্বানি শেখ (Rizwan Rabbani Sheikh)। লুকিয়ে লুকিয়ে রিজওয়ান ওরফে সানির সঙ্গে প্রেম করছেন অভিনেত্রী, এমনটাই টলি পাড়ায় গুঞ্জন। প্রায়শই তাঁদের একসঙ্গে অফ ক্যামেরায় সময় কাটাতে দেখা যায়। কিন্তু সত্যিই কি তাঁরা প্রেম করছেন? বন্ধুত্ব দিবসে সম্পর্ক স্পষ্ট করলেন সাঁঝের বাতির চারু।

আরও পড়ুন : সুখবর, চলতি বছরেই ‘Haami 2’ নিয়ে ফিরছেন নন্দিতা-শিবপ্রসাদ

- Advertisement -

রিজওয়ান কি তোমার বন্ধু? অভিনেত্রীর সাফ সাফ জবাব, না, বন্ধু ঠিক নয় , ওর সাথে আমার খুব ভালো সম্পর্ক। তবে ঠিক বন্ধু বলা যায় না। একসঙ্গে কাজ করা সূত্রে আলাপ, দুজনেই ইন্ডাস্ট্রিতে নতুন। মাঝে মাঝে যেটুকু ফোনে কথা হয় আর কী।”

আরও পড়ুন : Uorfi Javed: গুরুতর অসুস্থ, মাঝরাতেই হাসপাতালে ভর্তি করা হল উর্ফি’কে

সেই সঙ্গে অভিনেত্রী আরো বলেন, সবাই বলে এই ইন্ডাস্ট্রিতে কেউ কারোর বন্ধু হয় না। আর ব্যক্তিগতভাবে আমিও সেটাই মনে করি। সবাই নিজের জমি শক্ত করতে এসেছে,সবাই সবার প্রতিযোগী। তাই খুব ভালো সম্পর্ক হলেও আমি ঠিক তাঁকে বন্ধু বলি না। আমার কাছে আমার পরিবারই সবচেয়ে কাছের বন্ধু। আপাতত কাজের দিক থেকে অভিনেত্রীকে স্টার জলসার সাঝের বাতি ধারাবাহিকে চিঠি চরিত্রে দেখা যাচ্ছে, আর অন্যদিকে রিজওয়ানকে ‘নবাব নন্দিনী’ ধারাবাহিকে নবাব চরিত্রে দেখা যাচ্ছে। দুজনেই নিজের নিজের কাজে ব্যস্ত।