বেজিকাণ্ডে Srabanti-র গাড়ির চালকের জামিন মঞ্জুর করল আদালত

0
47

কলকাতা: বেজিকাণ্ডে কিছুটা স্বস্তি শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের টিমের। মঙ্গলবার জামিনে ছাড়া পেল অভিনেত্রীর গাড়ির চালক ভরত হাতি।

সারাদিনের সমস্ত খবরের আপডেট পেতে ডাউনলোড করুন খাস খবর অ্যান্ড্রয়েড অ্যাপ:https://play.google.com/store/apps/details?id=app.aartsspl.khaskhobor

অ্যাপ স্টোর থেকে ডাউনলোড করুন খাস খবর অ্যাপ:https://apps.apple.com/us/app/khas-khobor/id1611881040

মঙ্গলবার ১,০০০ টাকার ব্যক্তিগত বন্ডে জামিন দিল বিধাননগর মহকুমা আদালত। ধৃত গাড়ি চালকের আইনজীবী জানান, শেষ দিন শ্রাবন্তীর একটা ১৬৪ রেকর্ড করার জন্য। কিন্তু এমন কোনও প্রেয়ার তদন্তকারী অফিসাররা দিতে পারেননি এবং তাদের রেকর্ডে কোনও নতুন তথ্য ছিলনা। সবদিক বিচার করেই ভরত হাতিকে জামিন দেওয়া হয়েছে।

আরও পড়ুন- Kolkata Metro: বড় ঘোষণা, দোলের দিন সকালে চলবে না মেট্রো

চলতি বছরের জানুয়ারিতে শিকলে বাঁধা বেজির বাচ্চার সঙ্গে ছবি তুলে ইনস্টাগ্রামে পোস্ট করেন শ্রাবন্তী চ্যাটার্জী। ভাইরাল হয়ে যায় সেই ছবি। শুরু হয় সমালোচনা। এরপরই অভিনেত্রীর বিরুদ্ধে বন্য আইনের অধীনে মামলায় করা হয়। নোটিস পাঠিয়ে ওয়াইল্ড লাইফ ক্রাইম কন্ট্রোল সেলের দফতরে তলব করা হয় অভিনেত্রীকে। তৃতীয়বার নোটিস পাঠানোর পর হাজিরা দেন শ্রাবন্তী। তাঁকে জিজ্ঞাসাবাদ করে জানা যায়, বেজির ছবিটি একটি শুটিং ফ্লোরে তোলা হয়েছে। সেইসময় তাঁর টিমও উপস্থিত ছিল।

ফলো করুন খাস খবরের টুইটার হ্যান্ডেল:https://twitter.com/khaskhobor2020?t=SDfE6znIliWaQcxM1_KByQ&s=08

শ্রাবন্তীর টিমের মেকআপ আর্টিস্ট সহ ৫ জনকে ডেকে পাঠানো হয়। দীর্ঘ জিজ্ঞাসাবাদের পর শ্রাবন্তীর গাড়ি চালক ভরত হাতির বয়ানে অসঙ্গতি পেলে তাঁকে গ্রেফতার করা হয়। সূত্রে খবর, ধৃত গাড়ি চালক নেপালগঞ্জের বাসিন্দা এবং নেপালগঞ্জ থেকেই উদ্ধার করা হয় বেজিটিকে। শিকলবন্দী অবস্থায় বেজিটিকে কেন শুটিং ফ্লোরে রাখা হয়েছিল, জানতে চায় পুলিশ। পশুপ্রেমের ফলে যে বিপাকে পড়ে যাবেন তা হয়তো কল্পনা করতে পারেননি শ্রাবন্তী।