স্ত্রীর গায়ে রাহুলের হাত তোলা নিয়ে বিতর্ক গাঁটছড়া অনুরাগীদের মধ্যে

0
81

এন্টারটেইনমেন্ট ডেস্ক: দ্যুতির গায়ে হাত তুললো- এই দৃশ্য দেখার পর থেকে তর্ক বিতর্ক শুরু হয়েছে গাঁটছড়া অনুরাগীদের মধ্যে। রাহুল দ্যুতি দুজনেই খুব খারাপ মানুষ হলেও স্বামী স্ত্রীর মধ্যে এমন মারধরের দৃশ্য দেখতে চাইছেন না অনেকেই।

রাহুল কে শিক্ষা দেওয়ার জন্য অনেক প্ল্যান করে তার পর্দা তা ফাঁস করে দেওয়ার চেষ্টা করে দ্যুতি। কিন্তু রাহুলের কাছে হাতেনাতে ধরা পড়ে যায় সে। এমনিতেই দ্যুতির প্রতি শ্রদ্ধা সম্মান বা ভালোবাসা কোনওটাই নেই রাহুলের। তারপর আবার দ্যুতির এই কান্ড দেখে নিজের রাগ সামলাতে পারেনি রাহুল। দ্যুতির গায়ে হাত তোলে সে, এমনকি খাবারে বিষ মেশানোর ভিডিও সকলের সামনে নিয়ে আসবে বলে হুমকিও দেয় রাহুল। এই দৃশ্য নিয়ে শুরু হয়েছে গাঁটছড়া অনুরাগীদের মধ্যে নানান তর্ক বিতর্ক।

রাহুল বা দ্যুতির কাজ কখনোই সাপোর্ট করেনা তাদের অনুরাগীরা কিন্তু তা বলে দ্যুতির গায়ে রাহুল হাত তুলবে এমনটাও মেনে নিতে পারছেন না তারা। দ্যুতির এই অবস্থা দেখে দারুণ খুশি হয়েছেন বহু দর্শকই, কারণ খড়ির সঙ্গে এই যে নোংরামী করেছে দ্যুতি, তাতে এটাই প্রাপ্য দ্যুতির- এমনটাই মনে করেন একাধিক দর্শক। তবে অন্যদিকে একজন নারীর ওপর একজন পুরুষের হাত তোলা বিশেষ করে স্ত্রীর উপর স্বামীর অত্যাচার নিয়ে সরব হয়েছেন একাধিক অনুরাগী।

যত‌ই ঝামেলা হোক দ্যুতিকে এইভাবে মারা উচিত হয়নি বলেই মনে করছেন তারা। তাই কিছু দর্শক যেমন এই দৃশ্য দেখে দারুণ খুশি আবার কিছু দর্শকের বেশ গোঁসা হয়েছে। তবে দর্শকদের মধ্যে বিভাজন তৈরী হলেও স্টার জলসার গাঁটছড়া ধারাবাহিক যে ক্রমশই আরো বেশি ইন্টারেস্টিং হয়ে উঠছে দিন দিন, তা মেনে নিচ্ছেন সকলেই। বিশেষ করে সকল দর্শকের আশা পূরণ করে ক্রমশই কাছাকাছি আসছে ঋদ্ধি ও খড়ি। তাই দেখেই দারুন খুশি দর্শকেরা।