Ranveer Singh-এর নগ্ন ফটোশুটে এবার মামলা দায়ের কলকাতা হাইকোর্টে

0
31

বিনোদন ডেস্ক: বেশ কিছুদিন আগে পেপার ম্যাগাজিনের জন্য নগ্ন ফটোশুট করে সোশ্যাল মিডিয়ায় সাড়া ফেলে দিয়েছিলেন রণবীর সিং। নেটিজেনদের কটাক্ষ, তুমুল সমালোচনার পর আইনি মামলার জড়ান অভিনেতা। “মহিলাদের ভাবাবেগে আঘাত করেছে”,বলে দাবি জানিয়ে রণবীরের বিরুদ্ধে মামলা দায়ের করেন এক সেচ্ছাসেবী সংস্থা। এমনকি অভিনেতার ছবিকে সামনে রেখে ইন্দোরের খোলা বাজারের সামনে মুক্ত হস্তে বস্ত্র দানের দৃশ্যও দেখা যায়। জল্পনার রেশ কাটতে না কাটতেই ফের মামলা দায়ের রণবীরের বিরুদ্ধে। এবারে কলকাতা হাইকোর্টে জনস্বার্থ মামলা দায়ের করা হল।

সূত্রে খবর, এই মামলাটি দায়ের করেছেন সংখ্যালঘু মহিলা চেয়ারপারসন নাজিয়া ইলাহি খান। তাঁর দাবি, রণবীরের এই নগ্ন ফটোশুট যেধ বাংলায় বিশেষ না ছড়ায়। তাঁর আবেদনে তৃণমূল সাংসদ মিমি চক্রবর্তী টুইটকেও উল্লেখ করা হয়েছে। তিনি হাইকোর্ট কে জানিয়েছেন, রণবীরের এই নগ্ন ফটোশুট সাধারণ মানুষের পাশাপাশি বাচ্চাদের ওপরও প্রভাব ফেলতে পারে তাই রাজ্যে যেন বিশেষ না ছড়ায় এছবি, সেদিকেই হাইকোর্টকে লক্ষপাত করার আর্জি জানানো হয়েছে।

- Advertisement -

উল্লেখ্য বেশ কিছু দিন আগে, একটি নামকরা পশুপ্রেমী সংস্থা ফের‌ নগ্ন‌ হওয়ার ডাক দেন অভিনেতাকে। একটি চিঠি দিয়ে ‘পিপল ফর দ্য এথিক্যাল ট্রিটমেন্ট অফ অ্যানিম্যাল’ (People for the Ethical Treatment of Animal) বা পেটা (PETA) নামক ওই সংস্থাটি রণবীরকে ‘ভেগান’ হওয়ার প্রচারের জন্য নগ্ন ফটোশুটে র আমন্ত্রণ জানান।