Cannes 2022: রেড কার্পেটে সব্যসাচীর শাড়িতে মোহময়ী Deepika Padukone

0
58

বিনোদন ডেস্ক : গতকাল ১৭ মে ফ্রান্সের রিভেরা শহরে শুরু হয়ে গিয়েছে আন্তর্জাতিক কান চলচ্চিত্র উৎসব। গত ২০১৭ সাল থেকে কান চলচ্চিত্র উৎসবে ভারতের হয়ে বিশেষ অতিথি হিসেবে হাজির ছিলেন এই বলি ডিভা। তবে এবারে একটু অন্যভাবে দেখা গিয়েছে দীপিকাকে। এবারে আর অতিথি হিসেবে নয় বরং বিচারকের আসনে থাকবেন দীপিকা পাড়ুকোন। জুরি বিভাগের আট জন সদস্যের মধ্যে একজন তিনি।

আরও পড়ুনPallavi Dey Death :পল্লবী প্রথম নন একইভাবে রহস্য মৃত্যু হয় সাগ্নিকের‌ প্রথম প্রেমিকারও, নেপথ্যে সেই ঐন্দ্রিলা

উৎসব শুরুর দিন দুয়েক আগে ফ্রান্সের রিভেরা শহরে পৌঁছে যান তিনি। আন্তর্জাতিক কান চলচ্চিত্র উৎসবে এই প্রথম বিচারক আসনে দীপিকা, প্রথম থেকেই দর্শকমহলের একটা আগ্রহ ছিল অভিনেত্রীর সাজ-পোশাকের ওপরে। ইতিমধ্যে তিন রকমের সাজে দেখা গিয়েছে রণবীর ঘরণীকে। প্রথমদিন বিলাসবহুল ফ্যাশন ব্র্যান্ড লুই ভিটনের একটি সুন্দর স্টাইলিশ পোশাক সাদা মিনি ড্রেসে নজর কেড়েছিলেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Deepika Padukone (@deepikapadukone)

আরও পড়ুন :ভালোবাসা-বিপ্লব-রাজনীতির গল্প নিয়ে বড় পর্দায় আসছে Iskabon, প্রকাশ্যে মুক্তি তারিখ

এদিন রেড কার্পেটে সব্যসাচীর শাড়িতেই পা রাখেন বলিউডের মাস্তানি। কালো-সোনালি চেক শাড়িতে দেখা যায় অভিনেত্রীকে,সঙ্গে কালো রঙের ব্রালেট,মণি মুক্তো খচিত দামি কানের দুল, চাওড়া করে আইলাইনার আর সঙ্গে বান হেয়ার স্টাইল। ভারতীয় ট্র্যাডিশনাল পোশাক শাড়িতে, করজোড়ে নমস্কার করে , কান চলচ্চিত্র উৎসবে খাঁটি ভারতীয় রূপ দীপিকার। সম্প্রতি নিজের ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট এই ক্যামেরাবন্দি ছবি শেয়ার করে অভিনেত্রী লিখেছেন, “The sari is a story I will never stop telling.No matter where we are in the world, it has its place” said Sabyasachi Mukherjee…and I couldn’t agree more!”