Cannes 2022: লুই ভিতোঁর সাজে অনুরাগীদের ঘুম ওড়াল Deepika Padukone

0
140

বিনোদন ডেস্ক : আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব ,৭৫তম কান ফেস্টিভ্যালের (Cannes Film Festival 2022) ভারতের মধ্যে অংশ নিতে চলেছেন বলি ডিভা দীপিকা পাড়ুকোন। প্রথমবার জুরির অন্যতম সদস্য হিসাবে কান চলচ্চিত্র উৎসবে দেখা যাবে দীপিকাকে। এর আগে আমরা পরিচালক মীরা নায়ার, ঐশ্বরিয়া রাই বচ্চন,বিদ্যা বালন, নন্দিতা দাস,শর্মিলা ঠাকুরকে দেখেছি উৎসবের অংশ নিতে।

আরও পড়ুনPallavi Dey Death : তদন্তে নয়া মোড়, প্রেমিক সাগ্নিককে রাতভোর জেরার পর উঠে এল বিশেষ তথ্য

গত কাল ১৬ মে কানে পৌঁছেই সবার নজর কাড়েন বলি অভিনেত্রী।রেবেকা হল, ভিনসেন্ট লিন্ডন, জেসমিন ট্রিনকা, আসগর ফারহাদি, ল্যাডজ লাই, জেফ নিকোলস এবং জোয়াকিম ট্রিয়ারের সঙ্গে এক সারিতে দাঁড়িতে দেখা যায় দীপিকা। তারপর ৭৫ তম কান ফিল্ম ফেস্টিভ্যাল জুরি ডিনারের যোগ দিয়েছিলেন অভিনেত্রী।

সম্প্রতি দীপিকার ফ্যান পেজ থেকে একটি ছবি প্রকাশ্যে আসে । এদিন অভিনেত্রীকে বিলাসবহুল ফ্যাশন ব্র্যান্ড লুই ভিটনের একটি সুন্দর স্টাইলিশ পোশাক সাদা মিনি ড্রেসের সঙ্গে একটি লুই ভিটনের বক্স শোল্ডার ব্যাগ। অভিনেত্রীর মেকআপ ও ছিল নজর কাড়া , সফ্ট ওয়েভ স্টাইল করা খোলা চুল ,নুড মেক ওভারের সঙ্গে হালকা লিপস্টিক আইস্যাডো।১৭ মে থেকে শুরু হতে চলেছে কান চলচ্চিত্র উৎসব।তবে এবার একটু অন্য রকম। অতিথি হিসেবে নয়, এ বার বিচারকের আসনে থাকবেন দীপিকা পাড়ুকোন।