পুরষ নির্যাতন’কে প্রশয়, আলিয়ার ‘Darlings’কে বয়কটের ডাক দিল নেটিজেন

0
16
Darlings
Darlings

বিনোদন ডেস্ক : আজই মুক্তি পেয়েছে আলিয়া ভাট্টের প্রথম প্রযোজনার ছবি Darlings। ছবি নিয়ে প্রথম থেকেই অনেকটা আশা বলি অভিনেত্রীর। এছবিতে অভিনয়ের পাশাপাশি প্রযোজনাতেও দেখা গিয়েছে অভিনেত্রীকে। অন্তঃসত্ত্বা অবস্থাতেই কোমর বেঁধে নেমে পড়েছিলেন ছবি প্রচারে। ছবির ট্রেলার, টিজার ব্যাপক প্রশংসা পেলেও,মুক্তির দিনই Darlings’কে বয়কটের ডাক দিল নেটিজেন। ব্যাপারটা কি ?

আরও পড়ুন : Birthday special : টানা ১০ বছর চুটিয়ে প্রেম, তারপর বিয়ে, কিভাবে সম্পর্কের শুরু Riteish-Genelia’র

নেটিজেন দের দাবি, ছবি (Darlings) প্রেমের গল্প দিয়ে শুরু হলেও পরে তা গার্হস্থ্য হিংসার দিকে এগোয়। আর তা নারীদের উপর নয়, বরং একজন পুরুষের উপর সেই হিংসতা দেখানো হয়েছে। আর তাতেই চটেছেন নেটিজেন দের একাংশ। তারা বলছেন,’পুরষ নির্যাতন’কে প্রশয় দিচ্ছে আলিয়ার ছবি।” ছবি বয়কটের পাশাপাশি আলিয়া ভাট্ট কেও বয়কটের ডাক দিয়েছেন তাঁরা।

আরও পড়ুন : “প্রেগন্যান্সি অতটাও সুন্দর নয়” , মাতৃত্বের অন্ধকার দিক দেখালেন Sonam Kapoor

ছবি (Darlings) বয়কট প্রসঙ্গে মহেশ কন্যা লিখেছেন, “বর্তমানে ‘বলিউডে ক্যানসেল কালচার’ চলছে। ছোট ছোট ভুল ধরা হচ্ছে। ভুল না করলেও, খারাপভাবে ট্রোল করা হচ্ছে।” সামান্য ভুল হতেই পারে ভুল না করলে শিখব কী করে ? আগে এই ক্যানসেল কালচারকে বাতিল করা দরকার। বয়কটকে বয়কট করা দরকার।” আলিয়া ভাট্ট ছাড়া ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গিয়েছে শেফালি শাহ ও বিজয় ভার্মাকে। এই ছবি দিয়েই বলিউডে পরিচালক হিসেবে ডেবিউ করলেন জসমিত কে রীন।

https://www.facebook.com/khaskhobor2020/