বিয়ের মরসুমে দারুন সুখবর দিলেন বনি কৌশানী

0
297

এন্টারটেইনমেন্ট ডেস্ক: বিয়ের মরসুমে একাধিক জনপ্রিয় তারকারা জীবনের নতুন অধ্যায় শুরুর সুখবর দিচ্ছেন। দারুন এক সুখবর দিলেন জনপ্রিয় তারকা জুটি বনি সেনগুপ্ত ও কৌশানী মুখোপাধ্যায়।

পর্দা এবং বাস্তবে এই জুটিকে দর্শকেরা খুব পছন্দ করেন, বেশ কয়েক বছর প্রেম করছেন বনি ও কৌশানী, কবে বিয়ে করছেন তারা এই প্রশ্নের সম্মুখীন হতে হয় বনি ও কৌশানী কে। সময় হলেই বিয়ের সুখবর দেবেন বনি এবং কৌশানী। তবে তার আগেই পরিবারের নতুন সদস্য কে নিয়ে আসলেন এই তারকা জুটি।

গাড়ি কিনলেন বনি এবং কৌশানী। গাড়ি কিনে দারুন ভাবে উদযাপন করলেন এই বিশেষ দিন, উপস্থিত ছিলেন বনি ও কৌশানীর প্রিয়জনেরা। নতুন সদস্যের সঙ্গে নিজেই আলাপ করিয়ে দিলেন বনি। রাজ চক্রবর্তী পরিচালিত পারবো না আমি ছাড়তে তোকে ছবির মাধ্যমে প্রথম আলাপ হয় বনি এবং কৌশানীর, সেখান থেকেই তাদের প্রেমপর্বের শুরু। ভালোবাসায় তারা কাটিয়ে দিয়েছেন অনেকগুলো বছর, ভালো বা খারাপ সব পরিস্থিতিতে একে অপরের পাশে থেকেছেন বনি কৌশানী। শুধু তারা দুজনেই নয় তাদের এই সম্পর্কের নানান উদযাপনের সবসময় সামিল থেকেছে দুই পরিবার।

দুই পরিবারকে সঙ্গে নিয়ে আনন্দ করতে খুব ভালোবাসেন বনি কৌশানী দুজনেই। তাই এই বিশেষ দিনে বনি কৌশানীর সঙ্গে দেখা গেল তাদের মা বাবাদের। কিছুদিন আগেই মাকে হারিয়েছেন কৌশানী, সেই সময় তার পাশে সব সময় থেকেছে বনি। এই কঠিন সময় পেরিয়ে ধীরে ধীরে নিজের কাজে ফিরেছেন কৌশানী, কারণ থেমে গেলে চলবেনা এগিয়ে তাকে যেতেই হবে। এমন একদিনে মাকে খুব মিস করলেও বাবা কে পাশে নিয়ে উদযাপন করলেন কৌশানী। বনি কৌশানীর পরিবারের নতুন সদস্য জন্য খাস খবর এর পক্ষ থেকে অনেক শুভেচ্ছা।