Birthday special : টানা ১০ বছর চুটিয়ে প্রেম, তারপর বিয়ে, কিভাবে সম্পর্কের শুরু Riteish-Genelia’র

0
14
Riteish-Genelia
Riteish-Genelia

বিনোদন ডেস্ক : ৩৫-এ পা দিলেন অভিনেত্রী জেনেলিয়া ডি’সুজা। একের পর এক জনপ্রিয় ছবি উপহার দিয়ে গিয়েছেন ফিল্ম ইন্ডাস্ট্রিকে। জন্মদিন উপলক্ষ্যে এদিন বিশেষ ভিডিও শেয়ার করেছেন স্ত্রী জেনেলিয়াকে জন্মদিনে শুভেচ্ছা জানায় রীতেশ। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই ভিডিও। বলিউডের জনপ্রিয় জুটি Riteish-Genelia,টানা ১০ বছর চুটিয়ে প্রেম, তারপর বিয়ে কিভাবে সম্পর্কের শুরু তারকা জুটির, জানেন !

আরও পড়ুন : ‘গোপন প্রেম’ অভিরূপ প্রসঙ্গে মুখ খুললেন Srabanti Chatterjee

এক রিয়ালিটি শো-এর মঞ্চে এসে এই গোপন কথা ফাঁস করেন Riteish-Genelia। অভিনেত্রী বলেন, ২০০১ সালে প্রথম রীতেশের সঙ্গে আলাপ ‘তুঝে মেরি কসম’ ছবির শ্যুটে প্রথম দেখা। শ্যুটিং-এর শেষ দিন যখন আমি সবাইকে বিদায় জানাচ্ছিলাম, ঠিক তখনই রীতেশ আমার জন্য গান গায়। একে বারে ফিল্মি স্টাইলে হাতে মাইক নিয়ে ”Yaad Karoge Wahan…” তখন প্রথম আমি বুঝতে পারি ও আমাকে লাইক করে। তার পরের বছর ২০০২ সাল থেকে আমরা একে অপরের সঙ্গে ডেট করা শুরু করি।

 

View this post on Instagram

 

A post shared by Ritesh Deshmukh (@riteishd)

আরও পড়ুন : “প্রেগন্যান্সি অতটাও সুন্দর নয়” , মাতৃত্বের অন্ধকার দিক দেখালেন Sonam Kapoor

টানা ১০ বছর চুটিয়ে প্রেম করার পর ২০১২ সালে গাঁটছড়া বাঁধেন Riteish-Genelia। বলিউডের সফল জুটির মধ্যে অন্যতম তাঁরা। তাঁদের দুটি সন্তানও আছে রাহেল দেশমুখ আর রিয়ান দেশমুখ। দাম্পত্যজীবন শুরুর পরই অভিনয় থেকে বিরতি নিয়েছিলেন জেনেলিয়া। তাঁর সিদ্ধান্তে কষ্ট পান অনুরাগীরা। তবে ১০ বছরের বিরতি কাটিয়ে আসন্ন মরাঠি ছবি ‘বেদ’ দিয়ে ফের ইন্ডাস্ট্রিতে ফিরছেন অভিনেত্রী। ছবি পরিচালনায় রীতেশ। মিস্টার মামি নামে রীতেশ পরিচালিত আরও একটি ছবিতে দেখা যাবে জেনেলিয়াকে।

 

https://www.facebook.com/khaskhobor2020/