Aishwarya কেও টেক্কা দিয়েছিলেন রাইমা সেন

0
87

বিনোদন ডেস্ক: সুচিত্রার ছায়া এখনও বাংলা চলচ্চিত্রের জগতে জ্বলজ্বল করছে। আর নাতনি রাইমার মুখের আদলে যেন এখনও সুচিত্রার ছাপ খুঁজে পান অনেকেই। রাইমা সেনের রূপের প্রেমে তো অনেকেই পড়েছেন, ভক্তরা কিন্তু তাঁর অভিনয় নিয়েও বেশ মাতামাতি করে থাকেন। হিন্দি সিনেমার মাধ্যমে বড়পর্দায় আত্মপ্রকাশ ঘটে রাইমা সেনের। ১৯৯৯ সাল থেকে ২০২২ এখনও তাঁর অভিনয়ের জাদু এবং রূপের ছটা ভক্তদের মনে আলাদা জায়গা করে নিতে সক্ষম। ৭ নভেম্বর ৪৩ এ পা দিলেন রাইমা সেন। জন্মদিনের আমেজে ভক্তরাও সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছায় ভরিয়ে দিচ্ছেন।

- Advertisement -

‘গড মাদার’ থেকে বড়পর্দায় কাজ শুরু তাঁর। এরপরে আরও একটি হিন্দি ছবিতে কাজ করেবন তিনি। ‘দমন’ নামের এই হিন্দি ছবির পরেই সফর শুরু হয় বাংলা সিনেমার জগতে। বিভিন্ন জনপ্রিয় পরিচালকের সঙ্গে কাজ করে এখন তিনি OTT প্ল্যাটফর্মেও কাজ করে চলেছেন। বেশিরভাগই প্যারালাল সিনেমাতে তিনি রমরমিয়ে কাজ করেছেন। রাইমার কাজ নিয়ে কথা বলতে গিয়ে ‘চোখের বালি’ নিয়ে কথা না বললে চলে না। পরিচালক ঋতুপর্ণ ঘোষের ছবি ‘চোখের বালি’ তে অসাধারণ অভিনয় দক্ষতার পাশাপাশি তাঁকে দেখা যায় ঐশ্বর্য্ রাইয়ের সঙ্গে একই ফ্রেমে। তবু বলি সুন্দরীর রূপ এবং অভিনয়কে সমানভাবে টেক্কা দিয়ে রাইমা নিজেকে তুলে ধরেন এই ছবিতে।

তবে অনেক ভক্তদের মনে জায়গা করে নেওয়া এই সুন্দরী কিন্তু এখনও হ্যাপিলি সিঙ্গল। আগামীতেও বিয়ে নিয়ে খুব একটা মাথা ঘামাচ্ছেন না বলেও কানাঘুষো শোনা যায়। বারবার তাঁর প্রমজীবন নিয়ে সমালোচনা উঠে আসলেও এইসব নিয়ে মোটেই চিন্তিৎ নন রাইমা সেন। তাঁর চেয়ে তিনি নিজের ফিটনেস এবং অভিনয়কে আরও দক্ষ করে তলার প্রয়াস চালিয়ে যাচ্ছেন। একের পর এক সোশ্যাল মিডিয়ায় দেওয়া তাঁর ছবি দেখে ভক্তরা এখনও ভিড়মি খান। ৪৩ এর এই রমণী আগামীতেও যে OTT থেকে বড়পর্দায় নিজের উজ্জ্বলতা বজায় রাখবেন সেই আশাই রাখেন ভক্তকূল।