Pallabi Dey : মৃত্যুর আগের রাতে প্রিয় বন্ধুকে নিয়ে কি লিখেছিলেন Pratyusha Paul

0
1259

বিনোদন ডেস্ক : না ফেরার দেশে পাড়ি ‘আমি সিরাজের বেগম’ খ্যাত টলি অভিনেত্রী পল্লবী দের। এদিন রবিবার গড়ফার বাড়ি থেকে উদ্ধার হয় অভিনেত্রীর ঝুলন্ত দেহ। খবরটা প্রকাশ্যে আসতেই সাড়া পরে গিয়েছে নেট দুনিয়ায়। এখন মৃত্যুর কারণ জানা যায়নি, তবে অভিনেত্রীর মৃত্যুতে শোকস্তব্ধ টলিউড।

আরো পড়ুন : Pallabi Dey: ‘আমি সিরাজের বেগম’ খ্যাত টলি অভিনেত্রীর রহস্যমৃত্যু

আজ সকাল সাড়ে ৯টা নাগাদ গড়ফা থানার অন্তর্গত গাঙ্গুলিপুকুরের কাছে অভিনেত্রীর ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়। ঘটনাস্থলে পুলিশ পৌঁছে দেখে অভিনেত্রীর প্রেমিক সাগ্নিক চক্রবর্তী মৃত দেহ কোলে নিয়ে বসে আছেন। গতকাল রাত থেকে তাদের মধ্যে বচসা সৃষ্টি হয়, আজ সকাল অবধিও চলে বিবাদ। কিছুক্ষনের জন্য সাগ্নিক বাইরে সিগারেট খেতে যায় এসে দেখে দরজা বন্ধ। পরে দরজা ভাঙলে দেখে অঘটন। বিছানার চাদর সিলিং ফ্যানে জড়িয়ে গলায় ফাঁস লাগিয়ে দেহ উদ্ধার হয় অভিনেত্রীর। গলায় ফাঁসের দাগ স্পষ্ট, তবে শরীরে কোনো আঘাতের চিহ্ন নেই।

মৃত্যুর আগের রাতে প্রিয় বান্ধবীর সঙ্গে একটি পুরনো ছবি শেয়ার করেন ছোটপর্দার প্রত্যুষা পাল। ক্যাপশনে, ”Life is a series of little miracle, capture them”। ছবিটা দু-বছর আগের ছবিতে প্রিয় বন্ধুকে জড়িয়ে ধরে আছে প্রত্যুষা। প্রয়াত অভিনেত্রীর সঙ্গে কাটানো দু-বছর আগের একটি মুহূর্তই টাইমলাইনে শেয়ার করছেন অভিনেত্রী। কে জানত যাকে নিয়ে এতকিছু সেইই কাল থাকবে না। পল্লবী প্রত্যুষা দুজনেই ছোট পর্দার অভিনেত্রী, দুজনেই খুব ভালো বন্ধু। সোশ্যাল মিডিয়ায় প্রায়শই তাদের একসঙ্গে সময় কাটানোর ক্যামেরাবন্দি মুহূর্ত ধরা পরে। তবে এখনও অবধি প্রিয় বন্ধুর এই আকস্মিক চলে যাওয়াতে সোশ্যাল মিডিয়াতে কোনো পোস্ট করতে দেখা যায়নি।