নতুন ক্রাশের সঙ্গে পরিচয় করালেন বরখা  

0
161

কলকাতা : একদিকে যেমন সাতপাকে বাঁধা পড়ে কেউ নতুন জীবন শুরু করছেন, তেমনি অন্যদিকে আবার ঘটে চলেছে বিচ্ছেদ। সাম্প্রতিক কালে গায়ক অনুপম রায় ট্যুইট করে‌ তাঁর আর পিয়া চক্রবর্তীর বিচ্ছেদের কথা জানিয়েছিলেন। যদি আর‌ও কিছুদিন পিছনে ফিরে যাওয়া যায় তাহলে মনে পড়বে, টলি পাড়ায় গুঞ্জন শোনা গিয়েছিল অভিনেতা ইন্দ্রনীল সেনগুপ্ত এবং অভিনেত্রী বরখা বিস্ত সেনগুপ্তের বিবাহ বিচ্ছেদ নিয়ে। তবে আপাতত ইন্দ্রনীল ও বরখা একসঙ্গে‌ই রয়েছেন। কোন‌ও রকম আইনি বিচ্ছেদ হয়নি তাঁদের।

এর মধ্যেই অভিনেত্রীর জীবনে এল নতুন ক্রাশ। তবে কী নতুন জীবন সঙ্গী খুঁজে পেলেন বরখা? না, একেবারেই না। অভিনেত্রীর ক্রাশ পরিচালক রাজ চক্রবর্তী ও অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের একরত্তি ছেলে ইউভান চক্রবর্তী। একটি ছবিতে ছোট্ট ইউভানকে কোলে নিয়ে বসে আছেন বরখা। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় স্ট্যাটাস দিয়ে তিনি লিখেছেন, ‘Crush’। সেই সঙ্গে ট্যাগ করেছেন ইউভানের মাম্মা ও পাপাকে। সাম্প্রতিক কালে অভিনেত্রী মা ও পরিচালক বাবার থেকে ছোট্ট ইউভানের ফ্যান ফলোয়িং যে অনেক বেশি তা সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই বেশ বোঝা যায়। তবে এই অল্প বয়স থেকেই রাজপুত্র শিখে গিয়েছেন কী করে সকলের মন চুরি করতে হয়।

প্রসঙ্গত, সম্প্রতি গায়ক পলাশ সেনের একটি মিউজিক ভিডিওতে মুখ্য ভূমিকায় দেখা গিয়েছে বরখাকে। গানটি কিছুদিন আগেই মুক্তি পেয়েছে ইউটিউবে।