বাবা হওয়ার সুখবর দিয়েও ট্রোলড হলেন বাংলাদেশি গায়ক

0
172

অর্পিতা দাস: দারুন সুখবর দিয়েও সোশ্যাল মিডিয়ায় ট্রোলড হলেন বাংলাদেশের জনপ্রিয় গায়ক, যদিও ট্রোলিংয়ের অন্যতম কারণ তাঁর বিতর্কিত মন্তব্য এবং বিতর্কিত কাজ।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বাবা হওয়ার সুখবর দিলেন বাংলাদেশের জনপ্রিয় গায়ক মঈনুল আহসান নোবেল। তবে এই পোস্টে শুভেচ্ছা বার্তার বদলে বরং নোবেল কে কটাক্ষ করেছেন সাধারণ মানুষ।

প্রথমত নোবেল এমন একটি খবর নিশ্চিত না হয়ে পোস্ট করেছে, তিনি লিখেছেন, ‘সম্ভবত তারা বাবা মা হতে চলেছেন। তার সহধর্মিণীর জন্য যেন সকলেই প্রার্থনা বা দোয়া করেন।’ কিন্তু এমন একটি সুখবর এর ক্ষেত্রেও নিশ্চিত নন নোবেল? সম্ভবত বাবা হওয়ার কথা লেখায় অনেকেই এই বিষয় নিয়ে নোবেলকে লিখেছেন, যিনি বাবা হচ্ছেন তিনি নিশ্চিত নন। আবার অনেকেই লিখেছেন, সন্তান হওয়ার পর যেন নিজের চিন্তা ভাবনা বদলে ফেলেন নোবেল, সন্তান যেন বাবার মত না হয়।

আসলে বিয়ে নিয়ে কখনওই খোলসা করে কিছু বলেননি নোবেল, একাধিক বিয়ের কথা শোনা গেছে এই গায়কের। আবার মাঝে নোবেলের সোশ্যাল মিডিয়া পোস্ট দেখে মনে হত, স্ত্রীর সঙ্গে হয়তো দূরত্ব বেড়েছে তাঁর, তবে স্ত্রী সালসাবিলের সঙ্গে যে তাঁর সম্পর্ক অটুট আছে, বুঝিয়ে দিলেন নোবেল।

- Advertisement -

প্রখ্যাত সঙ্গীত শিল্পী দের নিয়ে বিতর্কিত মন্তব্য করার পাশাপাশি সাংবাদিককে হুমকি দেওয়ার জন্য সাধারণ মানুষের কাছে খুব অপছন্দের মানুষ হয়ে উঠেছেন নোবেল। এছাড়া এর আগে নতুন গানের প্রোমোশনের জন্য বিভিন্ন ধরনের ছবি বা ভিডিও মানুষকে বোকা বানিয়েছেন নোবেল। তাই নোবেলের ‘সম্ভবত’ বাবা হ‌ওয়ার খবর নিয়ে ধোঁয়াশা রয়ে গেছে অনেকের মনেই।