Mahiya Mahi’র মা হওয়ার খবরে চিন্তায় পড়ে গিয়েছিলেন স্বামী রাকিব, কেন জানেন

0
80

বিনোদন ডেস্ক: মা হতে চলেছেন বাংলাদেশি জনপ্রিয় অভিনেত্রী Mahiya Mahi। সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে ভক্তদের এই সুখবর দেন অভিনেত্রী নিজেই। খবর সামনে আসতেই আনন্দে আত্মহারা হয়ে পড়ে অনুরাগীরা। আপাতত জীবনের নতুন অতিথির অপেক্ষায় দিন গুনছেন Mahiya Mahi।

এসবের মাঝেই খবর, অভিনেত্রীর মা হওয়ার খবরে চিন্তায় পড়ে গিয়েছিলেন স্বামী বিখ্যাত ব্যবসায়ী তথা রাজনীতিবিদ কামরুজ্জামান সরকার রাকিব। সম্প্রতি এক সাক্ষাৎকারে এই বিষয়টা প্রকাশ্যে আনেন মাহিয়া মাহি নিজেই। কিন্তু হঠাৎ স্ত্রী’র মা হওয়ার খবরে কেন চিন্তায় পড়ে গিয়েছিলেন রাকিব ? কামরুজ্জামান সরকার রাকিব অভিনেত্রীর দ্বিতীয় স্বামী। এর আগে মাহমুদ পারভেজ অপুর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তিনি। প্রাক্তন স্বামী মাহমুদ পারভেজ এখনও তাঁর খুব ভালো বন্ধু।সোশ্যাল মিডিয়ায় তাঁর উদ্দেশ্যে অভিনেত্রী লেখেন,”এই পৃথিবীর সবচেয়ে ভালো মানুষটার সাথে থাকতে না পারাটা অনেক বড় ব্যার্থতা।”

- Advertisement -

সম্প্রতি বাংলাদেশের প্রথম সারির সংবাদমাধ্যমকে মাহি জানান, স্বাস্থ্য পরিক্ষা করতে গিয়েই অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রথম জানতে পারেন। অভিনেত্রীর কথায় মা হতে চলেছি জানতে পেরেই লাফালাফি করতে শুরু করে দিই, আমার জামাই চিন্তায় পড়ে গিয়েছিল কারণ আমি হঠাৎ হঠাৎ করে লাফাতে শুরু করে দিই। শ্যুটিংয়ে গিয়েও দৌড়ঝাঁপ করতে শুরু দিই, সিঁড়ি দিয়ে লাফিয়ে লাফিয়ে নামি সেই কারণেই আমাকে নিয়ে খুব টেনশনে ছিল রাকিব।’ ২০১২ সালে ‘ভালোবাসার রং’ ছবির মাধ্যমে অভিনয় জগতে পা রাখেন মাহি। এর পর ‘অগ্নি’, ‘কী দারুণ দেখতে’, ‘দবির সাহেবের সংসার’, ‘অনেক সাধের ময়না’, ‘ঢাকা অ্যাটাক’এমনকি ভারত-বাংলাদেশের যৌথ প্রযোজনায় তৈরি ‘রোমিও ভার্সেস জুলিয়েট’ ছবিতেও অঙ্কুশের বিপরীতে অভিনয় করেন তিনি।