মা হতে চলেছেন ছোট পর্দার এই জনপ্রিয় অভিনেত্রী

0
21

বিনোদন ডেস্ক: সুখবর, মা হতে চলেছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী নেহা মারদা(Neha Marda)। এদিন নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে ভক্তদের সঙ্গে সুখবর ভাগ করে নেন অভিনেত্রী। বিয়ের ১০ বছর পর মা হলেন নেহা। ‘বালিকা বধূ’ ধারাবাহিকে আনন্দীর জেঠতুতো শাশুড়ির ভূমিকায় নজর কেড়েছিলেন অভিনেত্রী।

এদিন নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে স্বামী আয়ুষ্মান আগরওয়ালের সঙ্গে একটি ছবি পোস্ট করেন নেহা মারদা(Neha Marda)। ছবিতে স্পষ্ট অভিনেত্রীর বেবি বাম্প। এদিন লাল গাউনে দেখা যায় তাঁকে, স্বামী আয়ুষ্মান’কে দেখা যায় সাদা-কালো কোর্ট-প্যান্টে। সোশ্যাল মিডিয়ায় মুহূর্তেই ভাইরাল পোস্ট। লাইক, শেয়ার, কমেন্টে ভরে গিয়েছে নায়িকার পোস্ট। শুভেচ্ছা জানিয়েছেন অনুরাগিরা।

- Advertisement -

 

View this post on Instagram

 

A post shared by Neha Marda (@nehamarda)

চলতি বছরেই মা হয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া থেকে শুরু করে আলিয়া ভট্ট, দেবিনা বন্দোপাধ্যায়, বিপাশা বসু। সবাই মেয়ের মা হয়েছেন। খুশিতে ভাসছে বলিউড, এসবের মাঝেই সুখবর দিল নেহা মারদা। ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী নেহা মারদা(Neha Marda)। Balika Vadhu, Doli Armaano Ki,Kyun Rishton Mein Katti Batti একাধিক ধারাবাহিকে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা গিয়েছে তাঁকে। ২০১৫ সালে জনপ্রিয় রিয়ালিটি শো Jhalak Dikhhla Jaa-তেও অংশগ্রহণ করেন তিনি।