বাড়ির দুর্গা পুজোই আমার Brahmastra-র অনুপ্রেরণা : Ayan mukherjee

0
25

বিনোদন ডেস্ক: আর মাত্র কিছুদিনের অপেক্ষা মাত্র, খুব শীঘ্রই বড় পর্দায় আসতে চলেছে অয়ন মুখোপাধ্যায়ের (Ayan mukherjee) বহু প্রতীক্ষিত ছবি ‘ব্রহ্মাস্ত্র’। ভারতীয় পুরাণ-এর সঙ্গে আধুনিকতার মিশ্রনে তৈরি এছবি। শুরু থেকেই ছবি ঘিরে দর্শক মহলের আগ্রহের শেষ নেই। এর আগে বলিউডে এমন চিন্তা ধারায় কেউ ছবি বানায়নি, বা বলা বাহুল্য এর আগে কেউ এমন সাহসী পদক্ষেপ নেয়নি। ছবির মুখের দিকে তাকিয়ে বলিউড, ‘ব্রহ্মাস্ত্র’-র সাফল্যে মাথা তুলে দাঁড়ানোর সুযোগ পাবে হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রি। কিন্তু এমন দুর্লভ চিন্তা ধারার পরিচালকের মাথায় এল কিভাবে ?

আরও পড়ুন : Raju Srivastava : নাড়তে পারছেন হাত-পা, কমেডিয়ানের সুস্থতার খবরে খুশির হাওয়া ভক্তমহলে

- Advertisement -

এদিন নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে একটি ছোট্ট ভিডিও পোস্ট করে সত্যিটা সামনে আনলেন অয়ন মুখোপাধ্যায় (Ayan mukherjee)। পরিচালক (Ayan mukherjee) বলেন , আমার বাড়ির দুর্গা পুজোই আমার ব্রহ্মাস্ত্র তৈরির অনুপ্রেরণা। ছোট বেলা থেকে বাবার মুখে অনেক পৌরাণিক কাহিনী শুনেছি, সেগুলো আমার হৃদয় ছুঁয়ে যেত, আমি অনেক আগ্রহের সঙ্গে সেগুলো শুনতাম।ভারতীয় দর্শন, আধ্যাত্মিকতা এবং তার সঙ্গে মিশে থাকা বিজ্ঞান বহু ভারতীয়র জীবনকেই প্রভাবিত করে থাকে। শুধু তাই নয় তিনি আরও বলেন,পশ্চিমের দেশগুলির বেশকিছু ফ্যান্টাসি সিরিজ যেমন লর্ড অফ রিংস, হ্যারি পটার, আমার সব সময়ের জন্য প্রিয় ছিল।’ এই সব কিছু নিয়েই তৈরি এই ব্রহ্মাস্ত্র। মুহূর্তেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এই ভিডিও।

 

View this post on Instagram

 

A post shared by Ayan Mukerji (@ayan_mukerji)

আরও পড়ুন : অমিতাভ বচ্চন ভীষণ হট, করণের সামনেই বিগ বি’ কে উষ্ণ ইঙ্গিত Bipasha-র

বলিউডের বিগ বাজেটের ছবির মধ্যে অন্যতম ছবি হতে চলেছে। এই ছবিতেই প্রথম রনবীর, আলিয়া, অমিতাভ,নাগার্জুন , শাহরুখের মতো প্রথম সারির তারকাদের একসঙ্গে দেখা যাবে। শুধু তাই নয় ব্রহ্মাস্ত্রর হাত ধরেই প্রথম রূপোলী পর্দায় জুটি বাঁধেন রনবীর-আলিয়া। ছবিতে ক্যামিও চরিত্রে দেখা যাবে শাহরুখ’কে।ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল তাঁর বনরাস্ত্র লুক আগামী ৯ সেপ্টেম্বর হিন্দি, তামিল, তেলেগু, মালায়লাম এবং কন্নড় মোট পাঁচটি ভাষায় একসঙ্গে মুক্তি পেতে চলেছে এই ছবি।