স্বামীর পরকীয়ার গুঞ্জন, এবার বিচ্ছেদের ইঙ্গিত দিলেন Imran-পত্নী

0
70

বিনোদন ডেস্ক: লাইমলাইটে সেইভাবে দেখা না গেলেও, বলিউড অভিনেতা ইমরান খান আর অবন্তিকা মালিকের সম্পর্কের কথা কারোর অজানা নয়। কেরিয়ার শুরুর প্রথমেই মনের মানুষের সঙ্গে গাঁটছড়া বেধেছিলেন অভিনেতা। ২০১০ সালে বিয়ে করেন। বর্তমানে তাঁদের একটি মেয়েও আছে।

খাতায় কলমে এখনও ইমরান-অবন্তিকা স্বামী-স্ত্রী হলেও, তাঁদের মধ্যেকার সম্পর্ক একদম ঠিক নেই। ২০১৯ সাল থেকে আলাদা থাকেন তাঁরা। বেশ কিছুদিন আগে ইমরান’কে অভিনেত্রী লেখা ওয়াশিংটনের সঙ্গে দেখা যায়। ভালোবাসার মাসে একে অপরের হাতে হাত দিয়ে সময় কাটাতে দেখা গিয়েছিল তাঁদের। তারপর বেশ কিছুদিন নিজেকে সংযত রাখলেও এবার মুখ খুললেন অবন্তিকা।

- Advertisement -

না সরাসরি কিছু বলেননি, তবে পোস্ট শেয়ারের মাধ্যমে কিছুটা হলেও বুঝিয়ে দিয়েছেন। সম্প্রতি হলিউডের পপ তারকা মাইলি সাইরাসের একটি পারফরম্যান্সের ক্লিপিং শেয়ার করেন অবন্তিকা। যাতে লেখা আছে, ‘‘ডিভোর্সটা ওঁর জন্য সব চেয়ে ভাল সিদ্ধান্ত।’’ এই ভিডিয়ো শেয়ার করে অবন্তিকা লেখেন, ‘‘শুধু মাত্র ওঁর ক্ষেত্রেই যে এটা সত্যি, তা নয়!’’ তাহলে কি এবার ইমরান’কে ডিভোর্স দেওয়ার কথা ভাবছেন অবন্তিকা? এই প্রশ্নই ঘুরে ফিরে আসছে বার বার। মাইলির নতুন অ্যালবাম ‘এনডলেস সামার ভ্যাকেশন’ বিবাহ বিচ্ছেদ উপলক্ষ্যেই তৈরি। প্রসঙ্গত, বর্তমানে মেয়ে’কে নিয়ে একাই থাকেন অবন্তিকা। ইমরান এর সঙ্গে আলাদা হয়ে যাওয়ার পর তাঁদের মেয়ে মায়ের কাছেই থাকে।