KL Rahul : প্রেমিকের জন্মদিনে একগুচ্ছ আদুরে শুভেচ্ছা সুনীলকন্যা Athiya’র

0
30

বিনোদন ডেস্ক : ক্রীড়াজগতের সঙ্গে বিনোদনের জগতের সম্পর্ক বহু দিনের। একাধিকবার দেখা গিয়েছে ক্রীড়া মহলের তারকারা বিনোদন মহলের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন। তা সে মনসুর আলি খান পতৌদি এবং শর্মিলা ঠাকুর হোক বা আজহারউদ্দিন- সংগীতা বিজলানি বা বিরাট কোহলি- অনুষ্কা শর্মা, এবার সেই তালিকায় আরও এক নাম বাড়িয়ে এক হতে চলেছেন সুনীল শেট্টির কন্যা আথিয়া শেট্টি ও ডান হাতি ব্যাটসম্যান কে এল রাহুল (KL Rahul)। বেশ কিছুদিন ধরেই তাঁদের সম্পর্কের গুঞ্জন শোনা যাচ্ছিলো। যদিও যাচ্ছিলো বলা ভুল হবে এক রকম সোশ্যাল মিডিয়ায় তাঁদের সম্পকর্কে স্বীকৃতি দিয়েছেন এই তারকা দম্পতি। খুব শিগ্রহী বিয়ের পিঁড়িতে বসবেন তাঁরা। এসবের মাঝেই হবু স্বামীকে জন্মদিনে একগুচ্ছ ভালোবাসায় ভরিয়ে দিলেন সুনীলকন্যা।

এদিন নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে কে এল রাহুল- এর সঙ্গে কাটানো এক গুচ্ছ ভালোবাসার মুহূর্ত শেয়ার করেন আথিয়া। কখনো ছবিতে দেখা যাচ্ছে তাঁরা একে ওপরকে জড়িয়ে ধরে আছে আবার কখনো দেখা যাচ্ছে জঙ্গলের মাঝে তাঁরা হেঁটে যাচ্ছেন, আবার কখনো সেলফি তে মেতে উঠেছেন। এই মুহূর্তবন্দী ছবি শেয়ার করে সুনীলকন্যা কন্যা লিখেছেন, “anywhere with you, happy birthday।” ওপর দিক থেকেও উত্তর এসেছে,’Love You’।

ছবিতে মুহূর্তেই লাইক, শেয়ারের সংখ্যা আকাশ ছোঁয়া। নেটিজেনদের শুভেচ্ছা বার্তায় ভরে গিয়েছে কমেন্ট বক্স। সুত্রের খবর, সম্ভবত খুব শীঘ্রই চলতি বছরে সাতপাকে বাঁধা পড়বেন এই তারকা জুটি।