‘ঝাঁসি কি রানি’ খ্যাত অসনুর পার করলেন জীবনের বড় পরীক্ষা

0
41

মুম্বই: হিন্দি টেলিভিশনের অতি পরিচিত মুখ অসনুর কৌর। ‘ঝাঁসি কি রানি’, ‘ইয়ে রিস্তা ক্যায়া কহেলাতা হ্যায়’, ‘পাটিয়ালা বেবস’-এ অসনুর অভিনয় করেছেন। আবার ‘সঞ্জু’, ‘মনমর্জিয়া’র মতন ছবিতেও দর্শক তাঁকে দেখেছেন দারুণ অভিনয় করতে। তবে এখন একটি কারণে দারুণ খুশি এই অভিনেত্রী।

কারণ সম্প্রতি দ্বাদশ শ্রেণীর গন্ডি পার করলেন তিনি। আর এই পরীক্ষায় ৯৪ শতাংশ নম্বর পেয়েছেন নায়িকা। এই নিয়েই এখন বেজায় আনন্দিত।

- Advertisement -

এই বিষয়ে সংবাদংমাধ্যমকে অসনুর বলেন, “আমার তো খুবই ভালো লাগছে। দশম শ্রেণীর পরীক্ষায় আমি ৯৩ শতাংশ নম্বর পেয়েছিলাম। তারপর থেকে শুধু মনে হত, এর থেকে যেন বেশি নম্বর পাই। এরপর সেই মতন পড়াশোনাতেও মন দিই। সেজন্য নতুন কাজও করিনি। আর আমার এই ত্যাগ কাজে লেগেছে।”

এরপর তিনি কি করতে চান জানতে চাইলে তিনি জানান, স্নাতক স্তরের পড়াশোনার জন্য বিদেশে যেতে চাই আমি। অভিনয়ের পাশাপাশি ছবি তৈরি, পরিচালনাও শিখতে চাই। অভিনয়ের দিক থেকেও বেশ নামডাক হয়েছে তাঁর।

ইতিমধ্যেই নিজের জন্য একটি ফ্ল্যাট কিনেছেন তিনি। এত কম বয়সে নিজের এতদিনের এই স্বপ্নপূরণ করতে পেরে খুব খুশি নায়িকা। পরের বছরের শুরুর দিকেই নাকি নতুন ফ্ল্যাট তৈরি হয়ে যাবে। তখন সপরিবারে সেখানেই চলে যাবেন এমনটাই জানালেন অভিনেত্রী।